ঠাকুরনগর প্ল্যাটফর্ম থেকে বৃদ্ধের দেহ উদ্ধার

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, বনগাঁ, ২২ জুন: প্ল্যাটফর্ম থেকে এক হকারের দেহ উদ্ধার করল জিআরপি। সোমবার উত্তর ২৪ পরগনার ঠাকুরনগর স্টেশনের উপরে এক বৃদ্ধের দেহ উদ্ধারে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মৃতের নাম নিরঞ্জন মণ্ডল( ৬২)। ঠাকুরনগর এলাকার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে। তার আত্মীয় সজন বলতে কেউ নেয়। তিনি ওই প্ল্যাটফর্মে বসে হকারি করতেন।

জিআরপি ও স্থানীয় সূত্রের খবর, দীর্ঘদিন ধরে নিরঞ্জন বাবু অসুস্থ। লকডাউনের কারণে ব্যবসা মন্দা ছিল। টাকার অভাবে সেই ভাবে চিকিৎসা করাতে পারেননি। এছাড়া যে দিন কেউ খাবার দিত জুটতো, কোন কোন দিন উপোস করেই দিন কাটত তার। যদিও স্থানীয় যুবকরা মাঝে মধ্যেই খাবার দিত বলে বাসিন্দারা জানিয়েছে।

নিরঞ্জনবাবুর শারীরিক অবস্থা খারাপ বুঝে, দুদিন আগেই স্থানীয় যুবকরা তাকে চিকিৎসার জন্য ঠাকুরনগর হাসপাতালে ভর্তি করে। নিরঞ্জনবাবু যুবকদের জানায় তার কিছু হয়নি, তাকে স্টেশনেই রেখে আসতে। এরপর তাকে স্টেশনে রেখে আসে। আজ সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন স্টেশনের উপরে মৃত অবস্থায় পড়ে আছেন নিরঞ্জনবাবু। খবর পেয়ে জিআরপি দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেয়। প্রাথমিক তদন্তে জিআরপির অনুমান অসুস্থতার করণেই তার মৃত্যু হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here