১৫ ও ১৬ আগষ্ট তৃণমূলের বিরুদ্ধে জোড়া কর্মসূচি রাজ্য বিজেপির

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৪ আগস্ট: গণতন্ত্র রক্ষার দাবিতে রাজ্যজুড়ে কর্মসূচি নিল বিজেপি। আগামী ১৬ ই আগষ্ট রাজ্যের প্রত্যেকটি বুথে “গণতন্ত্র বাঁচাও” কর্মসূচি নিয়েছে রাজ্য বিজেপি। এছাড়াও আগামীকাল ১৫ আগষ্ট স্বাধীনতা দিবসে দলের শহিদের প্রতি শ্রদ্ধা জানাবেন বিজেপি কর্মীরা।

রাজ্য বিজেপির দাবি সম্প্রতি রাজ্যের শাসক দলের হাতে তাদের ৯৮ জন কর্মী শহিদ হয়েছেন। এই শহিদ পরিবারের সঙ্গে ১৫ আগষ্ট রাজ্য বিজেপি নেতারা যোগাযোগ করবেন, তাঁদের বাড়িতে যাবেন। জানাগেছে, শহিদ পরিবারগুলিকে বিজেপির তরফে কিছু আর্থিক সাহায্য করা হতে পারে।

করোনা পরিস্থিতিতে রাজ্য বিজেপির সমস্ত সাংগঠনিক বৈঠক থমকে আছে। যদিও এরমধ্যেই বিজেপি নেতারা রাস্তায় নেমে তৃণমূল বিরোধিতার কাজ চালিয়ে গিয়েছেন। কিন্তুু সাংগঠনিক আলোচনা বিগত তিনমসে হয়নি বললেই চলে। শুধু চলতি মাসে দিল্লিতে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে একবার আলোচনা হয়েছে রাজ্য বিজেপির প্রথম সারির নেতৃত্বর সঙ্গে।
সামনে বড় লড়াই। তার আগে দলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এসেছে। এইসব কাটিয়ে উঠে দল যাতে ঐক্যবদ্ধ ভাবে ফের রাস্তায় নামতে পারে তারজন্য আগামী সপ্তাহেই রাজ্যে আসছেন কৈলাস বিজয়বর্গীয়। তিনি আসার পরেই দলের সব পক্ষকে নিয়ে বৈঠক করবেন। তারপর আগামী দিনের রূপরেখা তৈরি করবেন বলে খবর। রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় অবশ্য রাজ্য নেতৃত্বকে জানিয়েছেন ১৫ ও ১৬ ই আগষ্ট সবাই মিলে যেন দলীয় কর্মসূচি পালন করে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here