শহিদ দিবসে যুব কংগ্রেসের সমালোচনার তীরে বিদ্ধ মুখ্যমন্ত্রী

জে মাহাতো, আমাদের ভারত, মেদিনীপুর, ২১ জুলাই: ২১ জুলাই যুব কংগ্রেসের পক্ষ থেকে শহিদ দিবস পালন করা হয়েছে মেদিনীপুর জেলা কংগ্রেস ভবনে। ভবনের সামনে শহিদ বেদীতে মাল্যদান করেন জেলা যুব কংগ্রেস ও কংগ্রেস নেতাকর্মীরা। শহিদদের শ্রদ্ধা জানানোর পর জেলা যুব কংগ্রেসের সভাপতি মোঃ সাইফুল যুব কংগ্রেসের সমাবেশে গুলি চালানোর ঘটনায় মনীষ গুপ্ত, রাজপাল সিংদের অভিযুক্ত করে শাস্তির দাবি জানান।

তিনি বলেন, ক্ষমতায় আসার আগে মমতা বন্দোপাধ্যায় বলেছিলেন ক্ষমতায় এলে দোষীদের শাস্তি দেবেন। কিন্তু আজ নয় বছর অতিক্রান্ত হয়ে গেলেও একটি কমিশন গঠন করা ছাড়া তিনি কিছুই করেননি। পরিবর্তে মণীশ গুপ্তকে মন্ত্রী বানিয়েছেন। মুখ্যমন্ত্রীর তীব্র সমালোচনা করে জেলা যুব কংগ্রেসের সভাপতি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় একজন মিথ্যুক এবং  অসাংস্কৃতিক মুখ্যমন্ত্রী। নইলে শহিদ সভা মঞ্চে পাওলি দামকে উঠিয়ে দেবকে দিয়ে পাগলু ড্যান্স করাতেন না। 

মোহাম্মদ সাইফুল অভিযোগ করেন, শহিদ দিবসে শহিদদের নিয়ে রাজনীতি করতে গিয়ে ব্লকে ব্লকে স্ক্রিন টাঙিয়ে, তারস্বরে মাইক বাজিয়ে লোক জড়ো করে, আবাস যোজনার কাটমানি থেকে শুরু করে আমফানের টাকা আত্মসাৎ করা ‘দিদিমণি’র ভাইরা আজ রাতে পিকনিক করে রাজ্যে করোনা সংক্রমণ বাড়ানোর পথে একধাপ এগিয়ে দেবেন বাংলাকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here