রাতে ফাঁকা ট্রেনে উঠতি অভিনেত্রীর শ্লীলতাহানি ও কুপ্রস্তাব কর্তব্যরত রেলপুলিশের

রাতে ফাঁকা ট্রেনে উঠতি অভিনেত্রীর শ্লীলতাহানি ও কুপ্রস্তাব কর্তব্যরত রেলপুলিশের

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ৬ সেপ্টেম্বর: আরও একবার প্রমাণিত হল রক্ষকই ভক্ষক। রাতের ট্রেনে মহিলা কামরার নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মীর হাতেই নির্যাতিত হতে হল এক মহিলা যাত্রীকে। ঐ মহিলা যাত্রীর শ্লীলতাহানি করার পাশাপাশি তাঁকে বিভিন্ন ধরণের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত সমরেশ মণ্ডল আরপিএফ কন্সটেবল। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে শেষ আপ নামখানা শিয়ালদহ লোকালে।

ব্যক্তিগত কাজ করে বৃহস্পতিবার রাতে শেষ নামখানা শিয়ালদহ লোকাল ধরে সোনারপুরে ফিরছিলেন এক মহিলা যাত্রী। তিনি একজন উঠতি অভিনেত্রী বলে জানা গিয়েছে। নামখানা থেকে রাত ৮টা ৪৬ মিনিটের আপ শিয়ালদহ লোকালে চাপেন তিনি। সাধারণ কামরায় উঠলেও ট্রেনটি লক্ষ্মীকান্তপুর স্টেশনে ঢুকলে ঐ মহিলা যাত্রীকে ট্রেনে কর্তব্যরত রেল পুলিশ মহিলা কামরায় যেতে বলেন নিরাপত্তার খাতিরে। তিনি মহিলা কামরায় গেলে তাঁর পিছু নেন অভিযুক্ত অভিযুক্ত রেল পুলিশ সমরেশ মণ্ডল।

মহিলা কামরায় আর কোনও যাত্রী না থাকার সুযোগ নিয়ে ঐ অভিনেত্রীকে বিভিন্ন ভাবে উত্যক্ত করতে থাকেন তিনি। এমনকি তাঁকে জড়িয়েও ধরেন। তাঁকে ট্রেনের মধ্যেই মদ ও সিগারেট খাওয়ার জন্য জোর করতে থাকেন। বিভিন্ন ধরনের কুপ্রস্তাবও দেন। ঐ পুলিশ কর্মী নিজে মদ্যপ অবস্থায় ছিলেন বলেই দাবি করেছেন নির্যাতিতা ট্রেন যাত্রী।

বারুইপুর পর্যন্ত এইভাবে চলতে থাকে। সাড়ে এগারোটা নাগাদ সোনারপুর স্টেশনে নেমে জিআরপি থানায় ওই পুলিশ কর্মীর নামে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করেছে সোনারপুর জিআরপি পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − thirteen =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.