ষষ্ঠীর দিন ভার্চুয়াল সভার মাধ্যমে পুজো উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা,১৮ অক্টোবর:
ভার্চুয়াল সভার মাধ্যমে ষষ্ঠীর দিন দুর্গাপূজার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সল্টলেকের একটি দুর্গাপূজা উদ্বোধন করবেন তিনি। উদ্বোধন করে দুর্গাপুজোয় বাঙালির সংস্কৃতি ও কৃষ্টি নিয়ে বক্তব্য রাখবেন বলে দলীয় সূত্রে জানাগেছে। তবে তার এই বক্তব্যের কোন রাজনৈতিক দিক থাকবে না বলেই জানা গিয়েছে। দুর্গাপুজোয় বাঙালিকে শুভেচ্ছা জানাতে হত চমক থাকতে পারে। বাঙালি পোশাকেই সামনে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সল্টলেকের EZCC তে এবার দুর্গা পুজো হচ্ছে। যে পুজোর অন্যতম উদ্যোক্তা রাজ্য বিজেপির প্রথম সারির নেতারা। সর্বভারতীয় বিজেপির সহ-সভাপতি মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয় ও বিধান নগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত এই পুজোর উদ্যোক্তা। এই পুজোই উদ্বোধন হবে প্রধানমন্ত্রীর হাত দিয়ে।

বেশ কয়েকদিন ধরেই রাজ্যজুড়ে ভার্চুয়াল সভার মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বহু পুজোর উদ্বোধন করছেন। কলকাতাতে একাধিক তৃণমূল নেতা ও মন্ত্রীদের পুজোয় সশরীরে হাজির থেকে উদ্বোধন করছেন মুখ্যমন্ত্রী। দুর্গাপুজোর জনসংযোগে তৃণমূলের থেকে হাজারগুন পিছিয়ে বিজেপি। এমন অবস্থায় ষষ্ঠীর দিন প্রধানমন্ত্রীকে দিয়ে দুর্গা পুজোর উদ্বোধন করিয়ে প্রচারের সব আলো নিজেদের দিকে টানতে চাইছে রাজ্য বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here