টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ব্যবসায়ীকে গুলি, অবস্থা সঙ্কটজনক

4

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ৩০ জানুয়ারি: এক ওষুধ ব্যাবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই চেষ্টা দুষ্কৃতীদের। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার ভাঙাবাড়ি একালায়। গুলিবিদ্ধ ওই ওষুধ ব্যাবসায়ী সুশান্ত সরকারকে প্রথমে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হেমতাবাদের বাসিন্দা পাইকারি ওষুধ ব্যাবসায়ী সুশান্ত সরকার ডালখোলা, কানকি, করনদিঘী সহ বিভিন্ন এলাকায় পাইকারি ওষুধ বিক্রি করেন। ওষুধ বিক্রি করে বিভিন্ন দোকান থেকে টাকা কালেকশন করে রাতে মোটরবাইকে চেপে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন। পথে রায়গঞ্জ থানার ভাঙাবাড়ি এলাকায় দুষ্কৃতীরা টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে সুশান্তবাবুকে পিছন থেকে গুলি করে। সুশান্তবাবর আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। গুলি করেই পালিয়ে যায় দুষ্কৃতীরা।

স্থানীয় বাসিন্দারাই গুলিবিদ্ধ সুশান্ত সরকারকে উদ্ধার করে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে তাঁকে ভর্তি করার পর তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here