গোঘাটে তৃণমূল সদস্যকে পিটিয়ে খুনের ঘটনায় গ্রেপ্তার মূল অভিযুক্ত

6

আমাদের ভারত, আরামবাগ, ১৪ ফেব্রুয়ারি: গোঘাটের বালি এলাকায় তৃণমূল সদস্য রবীন্দ্রনাথ রুইদাস খুনের ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে খুনের মূল অভিযুক্তকে গ্রেফতার করল গোঘাট থানার পুলিশ। অভিযুক্তর নাম প্রতাপ মল্লিক। জানা গেছে, বৃহস্পতিবার রাতে গোঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত রবিবার রবীন্দ্রনাথ রুইদাসের ছোট ছেলে রিন্টু রুইদাস স্থানীয় বাসিন্দা প্রতাপ মল্লিকের বিবাহিত স্ত্রীকে এক মাস আগে নিয়ে পালিয়ে যায়। এই ঘটনা নিয়ে প্রতাপ মল্লিকের সঙ্গে রবীন্দ্রনাথ রুইদাসের পরিবারের সঙ্গে প্রায়ই গন্ডগোল হতো। বুধবার স্থানীয় শিবকুঠী মাঠের কাছে একটি হরিসভায় হাজির ছিলেন রবীন্দ্রনাথ রুইদাস। সেই সময় রবীন্দ্রনাথ ও প্রতাপের মধ্যে বচসা হয়। হঠাৎই বাঁশ দিয়ে আক্রমণ চালায় প্রতাপ। ঘটনাস্থলেই বাঁশের আঘাতে মৃত্যু হয় রবীন্দ্রনাথের। এলাকায় উত্তেজনা ছড়ালে গাঢাকা দেয় প্রতাপ। ঘটনাস্থলে ছুটে আসে গোঘাট থানার পুলিশ।

তৃণমূল কংগ্রেসের সক্রিয় বুথ সদস্য হিসেবে পরিচিত ছিল রবীন্দ্রনাথ রুহিদাস। তৃণমূল কর্মীকে পিটিয়ে খুনের ঘটনায় নিহতের দাদা গোঘাট থানায় খুনের অভিযোগ দায়ের করে।পুলিশ ওই অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেপ্তার করেছে। স্থানীয় তৃণমূল নেতৃত্ব দাবি করে, বিজেপির যোগাযোগে এই খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার ধৃতকে  আরামবাগ মহকুমা আদালতে তোলা হয় ধৃতকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here