বেপরোয়া কন্যাযাত্রীর গাড়ির ধাক্কায় প্রাণ গেল এক ব্যাক্তির, আহত ১, এলাকায় উত্তেজনা, অবরোধ

আমাদের ভারত, বনগাঁ, ২০ ডিসেম্বর: কাজ থেকে বাড়ি ফেরার পথে বেপরোয়া কন্যাযাত্রীর গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর, ঘটনায় আহত আরও এক মহিলা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। ঘটনার পর এলাকায় ব্যপক উত্তেজনার সৃষ্টি হয়। সকাল থেকে এলাকায় অবরোধ করে রাখে স্থানীয় গ্রামবাসী।

রবিবার রাত সাড়ে আটটা নাগাদ ঘটনাটি ঘাটেছে উত্তর ২৪ পরগণার বাগদা থানার বানেশ্বরপুর বাজার এলাকায়। মৃত ব্যক্তির নাম রামপ্রসাদ বিশ্বাস (৫৫)। আহত মহিলার নাম সোমা পাইক। এরা ডহরপোঁতা এলাকার বাসিন্দা। আহত মহিলাকে প্রথমে বাগদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ঘটনার পর সোমাবার সকাল থেকে বাগদার হেলেঞ্চা– দত্তফুলিয়া রোড অবরোধ করে গ্রামবাসী। তাঁদের দাবি, মৃত ও আহতদের আর্থিক সাহায্য করতে হবে। এছাড়া এই রোডে পুলিশ দিয়ে নিয়ন্ত্রণ করতে হবে। রাস্তার ধারে অটো, টোটো রাখা যাবে না। এমনকি রাস্তা সংস্কারের দাবি জানিয়েছে ডহরপোঁতা এলাকার বাসিন্দারা।

স্থানীয় গ্রামবাসী বৃহস্পতি অধিকারী, প্রদীপ মণ্ডল বলেন, কাজ সেরে বাড়ি ফিরছিলেন রামপ্রসাদ বিশ্বাস। বেপরোয়া গতিতে আসা একটি মারতি ভ্যান নিয়ন্ত্রণ হাড়িয়ে তাঁকে ধাক্কা দেয়। চালক গাড়ি নিয়ে পালানোর সময় ফের সোমা পাইককে ধাক্কা দিয়ে গাড়ি নিয়ে চম্পটদেয়। অভিযুক্ত চালককে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে। মৃত ও আহতকে আর্থিক সাহায্য করতে হবে। এছাড়া তাঁদের দাবি না মানা পর্যন্ত অবরোধ চলবে বলে হুমকি দেয় অবরোধকারীরা।             
 

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here