শ্রাদ্ধানুষ্ঠানের এক মাস পর বাড়ি ফিরল বাবা, এলাকায় চাঞ্চল্য

6

আমাদের ভারত, উত্তর ২৪ পরগনা, ১৫ ফেব্রুয়ারি:
বাবার শ্রাদ্ধ শান্তি অনুষ্ঠানের এক মাস পর বাড়ি ফিরল বাবা। এই ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়ায়। আতঙ্কে পরিবারের লোকজন। ঘটনাটি ঘটেছে নৈহাটী থানার সাহেব কলোনি মোড়ের কাছে ২১ নম্বর ওয়ার্ডে পূর্ণানদ পল্লিতে। ওই ব্যাক্তির নাম ভূষণ পাল। তিনি বেলপাহাড়িতে ইঞ্জিনিয়ারিংয়ের কাজ করতেন। বয়স বাড়তেই মানসিক ভারসম্যহীন হয়ে যায়।

স্থানীয় সূত্রের খবর, বৃদ্ধ ভূষণ পাল ২০১৯ সালের ১০ নভেম্বর নিখোঁজ হয়ে যান। একমাসের মাথায় ১০ ডিসেম্বর পরিবারের পক্ষ থেকে নৈহাটী থানায় নিখোঁজের ডায়েরি করা হয়েছিল। এর কিছুদিন পর নৈহাটী থানা একটি মৃতদেহ সনাক্ত করতে খবর পাঠায় তাঁর পরিবারকে। ওই মৃতদেহটি ভূষণ পাল বলে চিহ্নিত করে পরিবার। এরপর পরিবারের লোকজন তাঁকে ময়না তদন্ত করে, ১৬ জানুয়ারি গরিফা রামঘাট শ্মশানে তাকে দাহও করা হয়েছিল। প্রচুর লোকজন নিমন্ত্রণ করে শ্রাদ্ধানুষ্ঠান সারেন। শনিবার বিকেলে বৃদ্ধ ভূষণ বাবু সটান বাড়িতে প্রবেশ করেন। তাঁকে দেখে আতঙ্কিত হয়ে পড়ে পরিবারের লোকজন। তাঁকে দেখতে বাড়িতে ভির করে এলাকার মানুষ। ঘটনা ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। সে যে ভূষণ পাল তা পরীক্ষা করতে বার বার তাঁকে প্রশ্ন করা হয়। যদিও বিরক্ত হলেও তিনি বার বার সঠিক পরিচায় তিনি দিয়েছেন।

ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এটি তার ভাইয়ের বাড়ি। ভাই পুলিশে চাকরি করেন। সন্ধ্যায় খবরটা চাউর হতেই বাড়ির লোক গেটে তালা লাগিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here