আতঙ্ক! হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড থেকে পালালো রাজ্যে নিজামুদ্দিন ফেরত এক ব্যক্ত

আমাদের ভারত, ৭ এপ্রিল : উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে কভিড-১৯এর আইসোলেশন ওয়ার্ড থেকে নিখোঁজ হয়ে গেছে নিজামুদ্দিন ফেরত এক ব্যক্তি। এখনও পর্যন্ত তার কোনো খোঁজ মেলেনি বলে জানা গেছে।

নকশালবাড়ির বাসিন্দা ওই ব্যক্তি নিজামুদ্দিনের তাবলিগি জামাত থেকে ফিরে ছিলেন বলে জানা গেছে। সরকার জানানোর পরে তাকে খুঁজে বের করে প্রশাসন। প্রাথমিকভাবে তার করোনা ভাইরাস এর বেশ কিছু উপসর্গ দেখা দেওয়ায় তাকে ভর্তি করা হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। তাকে রাখা হয়েছিল আইসোলেশন ওয়ার্ডে। কিন্তু এখনো পর্যন্ত তারা করোনার সোয়াব পরীক্ষা হয়নি।

হঠাৎ সোমবার সন্ধ্যা নাগাদ খেয়াল করা হয় যে ঐ ব্যক্তি তার বেডে নেই। খোঁজখবর শুরু হয় হাসপাতাল জুড়ে। কিন্তু রাত নটা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এই ঘটনায় ছড়িয়েছে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

তবলিগি নিজামুদ্দিনের জামাতের সভা থেকে দেশের বিভিন্ন অংশে করোনা ভাইরাস ছড়িয়েছে। এটি এখন ভারতের করোনা সংক্রামণের অন্যতম ভরকেন্দ্র। কেন্দ্র সরকারের হিসেব বলছে দেশের ৩০ শতাংশ করনা সংক্রমিতরা হলেন নিজামুদ্দিন ফেরত বা তাদের সংস্পর্শে আসা মানুষ। সারা রাজ্য জুড়েই রয়েছে এমনই বেশ কিছু নিজামুদ্দিন ফেরত। ইতিমধ্যেই তাদেরকে চিহ্নিত করে একাধিক জায়গায় কোয়ারেন্টিন করেছে সরকার। কিন্তু ব্যক্তি পালানোর ফলে রাজ্যে করোনা ছড়া সংক্রামণের সংখ্যা বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here