গোবরডাঙ্গায় তৃণমূলে বড়সড় ভাঙন, বিজেপিতে যোগ দিলেন এক হাজার জন

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ২৮ জুন: তৃণমূলে জোর ধাক্কা। প্রায় ১০০০ জন তৃণমূল ছেড়ে বিজেপি যোগ দিলেন। রবিবার উত্তর ২৪ পরগণার গোবরডাঙ্গা এলাকায় সাংগঠনিক যোগদান কর্মসূচিতে এলাকার গৃহবধূ সহ প্রায় ১০০০ তৃণমূল সমর্থক যোগ দিলেন বিজেপিতে। রবিবার ভারতীয় জনতা পার্টির গোবরডাঙ্গা পৌর মণ্ডলের আশীষ ব্যানার্জির নেতৃত্বে আনুষ্ঠানিক ভাবে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন বনগাঁ লোকসভা কেন্দ্রের সাংসদ শান্তনু ঠাকুর সহ বারাসত সংগঠনিক জেলা সভাপতি শঙ্কর চ্যাটার্জি, বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিত দাস ও বাগদার বিধায়ক দুলাল বর। এই যোগদানে বিজেপির শক্তি আরও বাড়ল বলে অভিমত রাজ্য নেতৃত্বদের।

লোকসভা ভোটে উত্তর ২৪ পরগণা জেলা সহ রাজ্যে গেরুয়া ঝড়ে তুফান তুলেছিলে বিজেপি। ফের বিধানসভা ভোট আসতেই আবারও জোর ধাক্কা তৃণমূলের। ২১ এর বিধানসভা নির্বাচনের আগে ফের একে একে তৃণমূলে থাবা বসাচ্ছে বিজেপি। তৃণমূলের স্বজনপোষণের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন দলে যোগ দিতে আসা তৃণমূল কর্মী সমর্থকরা। ভারতীয় জনতা পার্টি মানুষের মধ্যে যে জায়গা করে নিয়েছে তা আরও একবার প্রমাণ পাওয়া গেল গোবরডাঙ্গায়।

সাংসদ শান্তনু ঠাকুর বলেন, জেলায় জেলায় যে ভাবে তৃণমূল নেতারা সন্ত্রাস শুরু করেছে তাতে সাধারণ সমর্থক ও কর্মীরা অতিষ্ট হয়ে গিয়েছে। তৃণমূলের এই অত্যাচারের ফলে আজ গোবরডাঙ্গা সহ মছলন্দপুর এলাকার প্রায় ১০০০ তৃণমূল কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেছেন।

বিজেপিতে যোগ দেওয়া কর্মী তপন বিশ্বাস, সবিতা দাস, রীনা রায় বলেন, যে ভাবে লড়াই করে তৃণমূলকে ক্ষতায় নিয়ে এসেছিলাম, আজ সেই তৃণমূল নেতারাই স্বজনপোষণে ব্যস্ত। ত্রাণের টাকা নয়ছয় করে নিজেরাই ভাগাভাগি করছে। তৃণমূল দলে প্রচুর বেনজল ঢুকে পড়েছে। তৃণমূল দল ধ্বংসের মুখে তাই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here