বিজেপির বিভিন্ন মোর্চার মাথাতেও বসতে চলেছেন দিলীপ ঘোষের অনুগামীরা

34

নীল বনিক, আমাদের ভারত, ১৬ নভেম্বর: দলের মোর্চার সভাপতি পদগুলিতেও বসতে চলছেন দিলীপ ঘোষ অনুগামীরা। সূত্রের খবর বিজেপির রাজ্য সভাপতির আনুগামী অগ্নিমিত্র পাল হচ্ছেন মহিলা মোর্চার সভানেত্রী।

হুগলী কেন্দ্র থেকে লকেট চ্যাটার্জি সাংসদ হওয়ায় অগ্নিমিত্রা পাল এই পদে আসতে চলেছেন। যুবমোর্চার সভাপতি পদও থাকছে দিলীপ ঘোষ অনুগামীদের মধ্যে। যুবমোর্চার সভাপদি পদে এক সময় মুকুল পুত্রের নাম শোনা যাচ্ছিল। কিন্তুু তার নামও বাদ হয়েগেছে। দুজনের নাম শোনাযাচ্ছে তারা দুজনই বর্তমানে যুব মোর্চায় রয়েছে। দুজনেই সংঘের ঘনিষ্ঠ। অন্যদিকে যুবমোর্চার গুরুত্বপূর্ণ পদে আসতে পারেন মুকুল অনুগামী শঙ্কুদেব পান্ডা।

বর্তমান যুবমোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার রাজ্য বিজেপির গুরুত্বপূর্ন পদ পেতে পারেন। দেবশ্রী চৌধুরী মন্ত্রী হওয়ায় সাধারন সম্পাদক পদে নতুন মুখ আসবে। দলের সহসভাপতি ও সাধারন সম্পাদকের পদেও দিলীপ ঘোষ অনুগামীদের দেখাযেতে পারে বলে সূত্রের খবর। দুটি গুরুত্বপূর্ন পদে উত্তরবঙ্গের থেকে নতুন মুখ আসতে পারে। তবে মন্ডল থেকে জেলা কোনও কমিটি গঠনে যাতে গোষ্ঠীকোন্দল না হয় তার জন্য শনিবার মাহেশ্বরী ভবনে একটি বৈঠক করেন রাজ্য বিজেপি নেতৃত্ব। সেই বৈঠকে ছিলেন রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, জাতীয় পরিষদের সদস্য মুকুল রায় প্রমুখ। উপস্থিত ছিলেন জেলার পর্যবেক্ষকরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here