আমাদের কথা

আমাদের কথা

৭ জুন, কলকাতা:

দেখতে দেখতে দুটো বছর কেটে গেল। আজ আমরা তৃতীয় বছরে পা দিলাম। দু’বছর আগে ২০১৭ সালে এই দিনে শুরু হয়েছিল আমাদের পথ চলা। এই দু’বছরে কয়েক লক্ষ পাঠক আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন। নিয়মিত তাঁরা আমাদের পরিবেশিত সংবাদ পড়ছেন। আমরা চেষ্টা করে যাচ্ছি রাজনৈতিক খবরকে অগ্রাধিকার দেওয়ার। এছাড়া বিভিন্ন জেলা, দেশ, আন্তর্জাতিক গুরুত্বপূর্ণ খবর যথেষ্ট গুরুত্ব দিয়েপাঠকের সামনে তুলে ধরি।
আমাদের সবসময় চেষ্টা থাকে খবরের বিশ্বাসযোগ্যতা যাচাই করা। সেই কারণে কখনো কখনো কিছুটা দেরি হয়। কিন্তু আমাদের চেষ্টা থাকে সঠিক সংবাদ পরিবেশন করা। এই দু’বছরে যে কয়েক লক্ষ পাঠক আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন তাদের অসংখ্য ধন্যবাদ। আপনাদের এই অনুপ্রেরণা আমাদের এগিয়ে যেতে সাহায্য করবে।

তবে, পাঠকদের কাছে একটা কথা না বললেই নয়। বিভিন্ন জেলার সাংবাদিক, ডেস্ক এবং টেকনিক্যাল বিভাগ মিলিয়ে আমরা ৩০ জন যুক্ত রয়েছি। জেলায় যে সাংবাদিকরা রয়েছেন তাঁরা সকলেই কমপক্ষে ১৫ বছর ধরে সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ফলে, তাদের খবরের গভীরতা অনেক বেশি থাকে। কিন্তু আমরা এই দুই বছরেও বাণিজ্যিকভাবে লাভজনক জায়গায় পৌঁছতে পারিনি। এরকম একটা পোর্টাল চালাতে মাসে কমপক্ষে চার লক্ষ টাকা খরচ হয়। কিন্তু আমাদের সবাই বিনা পারিশ্রমিকেই কাজ করে যাচ্ছেন। এখনো পর্যন্ত আমরা কোনও ব্যক্তি বা সংগঠনের কাছ থেকে কোনও সাহায্য পাইনা বা পাওয়ার আশ্বাসও পাইনি। খুবই আর্থিক সংকটের ভেতর দিয়ে আমরা এগিয়ে চলেছি। আপনাদের আশীর্বাদ থাকলে একদিন আমরা সফল হব-ই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 5 =