গ্রাহকের অ্যাকাউন্ট থেকে উধাও লক্ষাধিক টাকা

আমাদের ভারত, হাওড়া, ৫ ডিসেম্বর: গ্রাহকের অজান্তেই তার অ্যাকাউন্ট থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল হ্যাকারদের বিরুদ্ধে। ঘটনায় প্রতারিত গ্রাহক পুলিশের পাশাপাশি সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করেছে।

জানাগেছে, বাউড়িয়া গ্লস্টার জুট মিলের নিরাপত্তারক্ষী সঞ্জয় তেওয়ারি প্রতিদিনের মতো বুধবার নিজের মোবাইল নিয়ে মিলে ডিউটি করতে আসে। নিয়ম অনুযায়ী মোবাইল অফিসে জমা দিয়ে ডিউটিতে যোগ দেওয়ার সময় সঞ্জয় তেওয়ারি মোবাইলে একাধিক মেসেজ ঢোকে। তখন বিষয়টি নিয়ে কোনও সন্দেহ দানা না বাঁধলেও পরে ডিউটি শেষে নিরাপত্তারক্ষী তার মোবাইল খুললে দেখতে পায় হ্যাকাররা তার অ্যাকাউন্ট থেকে এক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

ঘটনা সম্পর্কে সঞ্জয় জানান, প্রতিদিনের মতো বুধবারও মোবাইল জমা দিয়ে কাজে যোগ দেন। পরে ডিউটি সেরে মোবাইল হাতে পেয়ে টাকা হাতিয়ে নেওয়ার ব্যাপারটি তার সামনে আসে। তিনি জানান হ্যাকাররা প্রথমে তার অ্যাকাউন্ট থেকে কুড়ি হাজার টাকা তুললে সেটা জমা দিয়ে দেয় যদিও এর পরেই দফায় দফায় তার সব টাকা তুলে নেয়। তিনি জানান সপ্তাহের শেষে স্বপরিবারে দেশের বাড়ি উত্তরপ্রদেশের বারানসীতে যাওয়ার কথা থাকলেও হাতে কোনো টাকা না থাকায় সেই প্রোগ্রাম বাতিল করতে হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here