আমফান নিয়ে দুর্নীতির অভিযোগ জানাতে গেলে পঞ্চায়েত ছেড়ে চম্পট দিল প্রধান ও উপপ্রধান, প্রতিবাদে রাস্তা অবরোধ

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ২৮ জুলাই: আমফানের টাকা নিয়ে দুর্নীতি করেছে তৃণমূল পরিচালিত পঞ্চায়েত প্রধান ও সদস্যরা। এমনই অভিযোগ জানাতে পঞ্চায়েতে গেলে পঞ্চায়েত ছেড়ে পালিয়ে যায় প্রধান ও উপপ্রধান। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল বিজেপি। মঙ্গলবার বিকেলে এমনই ঘটনা ঘটল উত্তর ২৪ পরগণার গাইঘাটা থানার ইছাপুর ২নম্বর পঞ্চায়েতে।

আমফানের ক্ষতিপূরণের টাকা নিয়ে দুর্নীতির অভিযোগেগাইঘাটা ইছাপুর ২নম্বর অঞ্চলে বিজেপির ডেপুটেশন দেওয়ার কথা থাকলেও ডেপুটেশন দিতে পঞ্চায়েতে গেলে প্রধান সীমা মণ্ডল ও উপপ্রধান হিমাংশু হাওলাদার বিজেপির মিছিল দেখে পঞ্চায়েত থেকে পালিয়ে যায় বলে বিজেপির অভিযোগ। প্রধানকে না পেয়ে ডেপুটেশন না দিয়ে ঠাকুরনগর-চাঁদপাড়া রোডে অঞ্চল অফিসের সামনে রাস্তা অবরোধ করে বিজেপি।

প্রায় ঘণ্টা খানেক অবরোধ চলার পরে পুলিশ প্রশানের মধ্যস্ততায় ইছাপুর ২ নম্বর অঞ্চলের সচিব কালীপদ বিশ্বাস আগষ্টের চার তারিখে ডেপুটেশনের জন্য সময় চান। বিজেপির পক্ষ থেকে জানানো হয়, পঞ্চায়েত সচিব আমাদের কাছে আগামী মাসের ৪ তারিখে সময় চেয়েছেন। ওইদিন প্রধান ডেপুটেশন জমা নেবেন। যদি প্রধান না থাকেন তাহলে আমরা বৃহত্তর আন্দোলনে যাব এবং পঞ্চায়েতের অফিসে তালা মেরে দেব।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here