“করোনা রোগের সাথে লড়াই, রোগী ও তার পরিবারের সাথে নয়”, এই বার্তা নিয়ে সিঙ্গুরে জমিতে ধানের চারা রোপণ করলেন পঞ্চায়েত উপপ্রধান

আমাদের ভারত, হুগলী, ২ আগস্ট: করোনা রোগের সাথে লড়াই। রোগী ও তার পরিবারের সাথে নয়। এই সামাজিক বার্তা নিয়ে সিঙ্গুর ২ নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ও সদস্য ধান জমিতে নেমে ধানের চারা রোপণ করল।

অভিযোগ, যে সিঙ্গুর দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের আথালিয়া গ্রামের নবকুমার পুলে নামে এই ব্যাক্তির গত ২৪ জুলাই করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর ২৬ জুলাই ঐ ব্যাক্তিকে শ্রীরামপুরের শ্রমজীবী কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার পরিবারের স্ত্রী, মেয়ে ও ছেলের উপর মানসিক ভাবে নির্যাতন করে গ্রামের একশ্রেণির মানুষজন। বাড়ি ভেঙ্গে দেওয়ার হুমকি, পরিবারের সাথে যোগাযোগ করা বন্ধ, এমনকি বাড়ির সকলের কোরোনা আক্রান্ত হয়েছে বলে ফেসবুকে ভিডিও ছবি তুলে আপলোড করে। বিশেষ করে তার জমিতে চাষ বন্ধ করে দেওয়া হয়। ধানের মরসুমে চাষের জমি তৈরি হয়ে পড়ে রয়েছে। কিন্তু তার পরিবারের অন্য আত্মীয়দের জমিতে চাষ করার জন্য প্রচ্ছন্ন হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। বিষয়টি নিয়ে পঞ্চায়েতে জানানো হলে, আজ পঞ্চায়েতের উপপ্রধান ও ঐ গ্রামের সদস্য তার জমিতে নেমে ধানের চারা রোপণ করে। জমিতে চাষ হওয়ায় খুশি তার পরিবার।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here