পঞ্চায়েতে অব্যবস্থার অভিযোগ মেনে নিলেন প্রধান

পঞ্চায়েতে অব্যবস্থার অভিযোগ মেনে নিলেন প্রধান

আমাদের ভারত, ঝাড়গ্রাম, ১৩ আগস্ট: গ্রাম পঞ্চায়েতে অব্যবস্থার কারণে থমকে আছে  উন্নয়ন, বেলদা এলাকায় সংস্কার হয়নি নিকাশি নালা। এসব একাধিক অভিযোগ তুলে প্রধানের কাছে ডেপুটেশন জমা দিলেন বিজেপি সমর্থিত দুই পঞ্চায়েত সদস্য ও গ্রামবাসীরা।

পঞ্চায়েত বোর্ড গঠন হওয়ার পর পঞ্চায়েতের সাধারণ সভায় সিদ্ধান্ত নেওয়া হলেও নানা অজুহাতে থমকে রয়েছে বেলদার উন্নয়ন। এই অভিযোগ নিয়ে প্ল্যাকার্ড হাতে  পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় ব্লকের বেলদা ৮/২ অঞ্চলে বিক্ষোভ দেখান বিজেপির দুই পঞ্চায়েত সদস্য ও গ্রামবাসীরা। পরে অঞ্চল প্রধানের কাছে দশ দফা দাবির এক স্মারকলিপি জমা দেন তারা। যদিও এই অভিযোগের সত্যতা স্বীকার করেছেন প্রধান যুথিকা পাল।

উপ-প্রধান অলোক রায় বলেন, “৩৪ বছরের বাম শাসনে তৃণমূলও ভালো কিছুর জন্য দাবি করেছে।এখন তৃণমূলের শাসনকালে  বিরোধীরা ভালো কিছু করার দাবি করতেই পারেন। উপপ্রধান আরো বলেন, কেন্দ্রীয় সরকার বিভিন্ন সরকারি প্রকল্পে আর্থিক সহায়তা করছে না তাই উন্নয়ন থমকে আছে।”

পঞ্চায়েত প্রধান স্থানীয়দের দশ দফা দাবির বেশ কয়েকটি দাবি মেনে  নিয়েছেন বলে জানা গেছে। বেলদার সার্বিক উন্নয়নে পঞ্চায়েত প্রধান উদ্যোগী হবেন বলে মত প্রকাশ করেছেন। এদিকে দাবি না মিটলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির পঞ্চায়েত সদস্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =