বালাকোটের পর ফের ভারতীয় বায়ুসেনার এয়ারস্ট্রাইক ! বিদ্যুৎ বিচ্ছিন্ন করাচি ছিল আতঙ্কে, দাবি পাক নেটিজেনদের

আমাদের ভারত, ১০ জুন : এল ও সি পেরিয়ে
ভারতীয় বায়ুসেনা আবার হামলা চালিয়েছে। তাও একেবারে করাচির আকাশে নাকি প্রবেশ করেছিল ভারতীয় বায়ুসেনার বোমারু বিমান। মঙ্গলবার রাতে এমনটাই দাবিপাকিস্তানের একাধিক নেটিজেনের। এই খবরে রীতিমতো হইচই পড়ে যায় পাকিস্থানে। গোটা ঘটনায় ২০১৯ এর ফেব্রুয়ারির বালাকোটের স্মৃতি উসকে দিয়েছে পাক নেটিজেনদের মনে।

সোশ্যাল মিডিয়ার একাধিক পোস্টে পাক নেটিজেনরা ২০১৯ এর বালাকোটের এয়ার স্ট্রাইক প্রসঙ্গ তুলে এনে দাবি করেছে মঙ্গলবার রাতে ভারতের বোমারু বিমান আকাশসীমা লঙ্ঘন করে এয়ার স্ট্রাইক করেছিল। ২০১৯ এর ২৬ ফেব্রুয়ারি বালাকোটে জৈশের ডেরায় আকাশ পথে হামলা চালিয়েছিল বায়ুসেনা। পুলওয়ামার জঙ্গি হামলার বদলা নিতেই এই এয়ার স্ট্রাইক করেছিল ভারতীয় বায়ুসেনা বলে দাবি মোদী সরকারের। বালাকোটে হামলার সময় নাকি করাচিকে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল বলে দাবি করেছেন একাধিক পাক নেটিজেন। যাতে ভারতীয় বিমান করাচিতে হামলা না চালায়।

গত রাতেও করাচিতে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয় এবং তাতেই ফের বালাকোটের আতঙ্ক ছড়িয়ে পড়ে করাচির বাসিন্দাদের মধ্যে। সোশ্যাল মিডিয়ার একাধিক পোস্টে পাক নেটিজেনরা বলেছেন পাক সীমান্তে ভারতীয় বায়ুসেনার বিমান উড়তে দেখা গেছে। পাকিস্তান সীমান্তে নিরাপত্তা বাড়িয়েছে দাবি করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পোস্টে।

তবে পাকিস্তানি সেনা বা বায়ুসেনার তরফে এই নিয়ে কোনো বিবৃতি এখনো পর্যন্ত আসেনি। ভারতীয়দের পক্ষ থেকেও কোনো ধরনের কোনো তথ্য পাওয়া যায়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here