দুঃসাহসিক ডাকাতির ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ল ভাটপাড়া এলাকায়

আমাদের ভারত, কলকাতা, ২২ জুলাই: দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটলো ভাটপাড়া পৌর এলাকায়। এই ডাকাতির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল ভাটপাড়া পৌর সভার ২৬ নম্বর ওয়ার্ডের বাসুদেবপুর ধানকল মোড় এলাকায়।

ওই এলাকার বাসিন্দা পেশায় ব্যবসায়ী বিপুল চন্দ্র সরকারের বাড়ি কল্যাণী হাই রোডের পাশে। অন্যান্য দিনের মত এদিন তার পরিবারে সাথে ঘরে ঘুমাচ্ছিলেন। হঠাৎ করে তারা শুনতে পান, কে বা কারা তাদের বাড়ির দরজা ভাঙ্গার চেষ্টা করছে। এরপর কিছু বুঝে ওঠার আগেই ছয় দুষ্কৃতী দরজা ভেঙ্গে বিপুল চন্দ্র সরকারের বাড়িতে ঢুকে পড়ে তখন ঘরেই শুয়ে ছিলেন বিপুল বাবু, তার স্ত্রী ও তার একমাত্র সন্তান। ওই ডাকাতরা প্রত্যেকের মাথায় রিভলবার ঠেকিয়ে রাখে, আর তার স্ত্রীর গলা টিপে ধরে এবং বাড়ির কোথায় কি আছে তা জানতে চায়। এরপর অবাধে লুটপাট করতে থাকে ডাকাত দলটি। প্রায় ২ ঘণ্টা ধরে তারা লুটপাট চালায়। ডাকাত দল প্রায় আড়াই লক্ষ টাকা ক্যাশ এবং বেশকিছু গয়নাগাটি নিয়ে চম্পট দেয়। তাদের প্রত্যেকের হাতেই আগ্নেয়াস্ত্র ছিল।

বৃহস্পতিবার বিপুল বাবুর স্ত্রী বলেন, “আমাদের কাঠের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ডাকাত দলের সদস্যরা আমার গলা টিপে ধরে। আমার বাড়ির বাকি সবার মাথায় আগ্নেয়াস্ত্র ধরে রাখে যাতে আমরা চিৎকার করতে না পারি। যারা এসেছিল তারা মাস্ক পরে মুখ ঢেকে ছিল।

এই ঘটনার খবর জানাজানি হতেই ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। এই ডাকাতির ঘটনায় তদন্ত নেমেছে জগদ্দল থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here