কলকাতা ও শহরতলি রাজ্য

ধর্না না তুললে পার্শ্বশিক্ষদের প্রতি কড়া মনোভাবের ইঙ্গিত দিলেন পার্থ চ্যাটার্জি

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, পার্শ্বশিক্ষকদের ধর্না নিয়ে এবার কড়া মনোভাব পার্থ চ্যাটার্জির। তিনি বলেন, ধর্নায় বসা সকল শিক্ষক সরকারি চাকরি করেন। কিন্তুু তারা কাজে যোগ নাদিয়ে আন্দোলন করছে। এটা মানা যায় না। অবিলম্বে পার্শ্বশিক্ষকদের কাজে যোগদেওয়ার কথা বলেন রাজ্যের শিক্ষামন্ত্রী। না হলে কড়া ব্যাবস্থা নেবার কথা বলেন তিনি।

কড়া মনোভাবের কথা বললেও পার্শ্বশিক্ষকদের দাবিদাওয়া নিয়ে আলোচনা করতে রাজি রাজ্য সরকার। আলোচনার পথ খোলা আছে বলে জানান। রাজ্য সরকার তাদের প্রতি সহানুভূতি দেখাচ্ছে। তাই এখনও পর্যন্ত রাজ্য সরকার কড়া ব্যাবস্থা গ্রহন করেনি বলেও জানান পার্থ চ্যাটার্জি। তবে রাজ্য সরকার তাদের সঙ্গে আলোচনায় বসবে। কিন্তুু সবার প্রথম পার্শ্বশিকদের স্কুলেযেতে হবে।

পার্শ্বশিক্ষকদের নোটিশ পাঠানো প্রসঙ্গে তিনি বলেন, তাঁরা কেন স্কুলে যাচ্ছে না এটা তাঁদের জানাতে হবে। ছাত্রছাত্রীরা স্কুলে বসে আছে আর তারা রাস্তায় বসে আছে এটাতো চলতে পারে না। আর সবাই তো রাস্তায় বসে নেই। অথচ এই অজুহাত দিয়ে সবাই স্কুলে যাচ্ছে না। সেটা তাদের জানাতে হবে। এই জানতে চাওয়াকে আপনারা শোকজ বলছেন কেন? মঙ্গলবার বিধানসভায় প্রবেশ করার সময় সাংবাদিকদের এই কথা জানান তিনি।

Leave a Comment

seventeen − one =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.