দলীয় পদও টাকার বিনিময়ে! তৃণমূল বিধায়কের বাড়িতে তাণ্ডব কর্মীদের

আমাদের ভারত, ৯ আগস্ট: দলীয় পদ‌ পাইয়ে দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠল তৃণমূল বিধায়কের বিরুদ্ধে। সেই অভিযোগে রাতে তার বাড়িতে চলল তাণ্ডব। ভগবানগোলায় বিধায়ক ইদ্রিশ আলির বাড়ির সামনে বিক্ষোভ, উত্তেজনা। গাড়ি ভাঙ্গচুরের অভিযোগ উঠল দলীয় কর্মীদের বিরুদ্ধে।

সোমবার রাতে মুর্শিদাবাদের ভগবানগোলা বিধায়ক ইদ্রিস আলির বাড়িতে রীতিমতো তাণ্ডব চলে। লাঠি সোটা নিয়ে চিৎকার-চেঁচামেচি, গ্ৰিলের দরজায় আঘাত করতেও দেখা যায় কয়েকজনকে। বাড়ির সামনে রাখা চেয়ার-টেবিল এবং বিধায়কের গাড়ি ভাঙ্গচুর করা হয়। সেই সময় বিধায়ক বাড়িতেই ছিলেন এবং কয়েকজন কর্মীর সঙ্গে বৈঠক করছিলেন। সেই সময় এই হামলা চালানো হয়।

হামলাকারীদের অভিযোগ, এক তৃণমূল কর্মীকে ব্লক সভাপতি করবেন বলে ১২ লক্ষ টাকা নিয়েছেন বিধায়ক। এছাড়া আরও একজনকে অঞ্চল সভাপতি করার জন্য ১ লক্ষ ২৫ হাজার এবং অপর একজনকে পঞ্চায়েত নির্বাচনে টিকিট পাইয়ে দেওয়ার নাম করে ৪০ লক্ষ টাকা নিয়েছে।

শুধু তাই নয়, আশা কর্মীদের থেকে টাকা তোলার অভিযোগ করেন হামলাকারী তৃণমূল কর্মীরা। বিধায়ক কোটার কাজের টেন্ডার ছেলেকে পাইয়ে দেওয়ারও অভিযোগ তৃণমূল কর্মীদের একাংশের। সেই ক্ষোভ থেকেই এই পরিণাম। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ঘটনাকে কেন্দ্র করে। খবর পেয়ে ভগবানগোলার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

যাদিও নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক ইদ্রিস আলি। তাঁর দাবি, এটা ষড়যন্ত্র ছাড়া কিছুই নয়। ঘটনায় তিনি লিখিত ভাবে অভিযোগ করবেন বলেও জানান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here