বিতর্কে যেতে চাই না, শুভেন্দু প্রসঙ্গে বললেন পার্থ চট্টোপাধ্যায়

জে মাহাতো, আমাদের ভারত, ঝাড়্গ্রাম, ৯ আগস্ট:
বিশ্ব আদিবাসী দিবসে সরকারি অনুষ্ঠান এড়িয়ে গেলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। ঝাড়গ্রামের জেলাশাসকের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী এবং পার্থ চট্টোপাধ্যায় দুজনেরই আমন্ত্রণ ছিল। কিন্তু শেষ পর্যন্ত ওই অনুষ্ঠানে পার্থ চট্টোপাধ্যায়কে দেখা গেলেও শুভেন্দু অধিকারী সেই অনুষ্ঠানে না গিয়ে দু কিলোমিটার দূরে আদিবাসী সংগঠনের একটি অনুষ্ঠানে যোগ দেন। এ প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় বলেন, শুভেন্দু বাবু সরকারি অনুষ্ঠানে যোগ দিলে ভালো হতো। এর বেশি কিছু বলে বিতর্ক বাড়াতে চাই না।

এদিনের সভায় পার্থ চট্টোপাধ্যায় আদিবাসীদের জন্য রাজ্য সরকারের উন্নয়নমূলক কর্মসূচি তুলে ধরেন। ছাত্র-ছাত্রীদের স্কলার্শিপ, বার্ধক্য ভাতা, স্নাতকস্তরে অলচিকি লিপিতে পঠন-পাঠনের জন্য যেসব কলেজ ও বিশ্ববিদ্যালয় ঠিক করা হয়েছে সেগুলির বর্ণনা দেওয়া এবং আদিবাসী পর্ষদগুলিকে কাজে লাগানোর কথা বলেন। শিক্ষামন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যপাল এবং বিজেপি রাজ্য সভাপতির সমালোচনা করেন।

আজ সরকারি অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী এবং পার্থ চট্টোপাধ্যায় দুজনেরই আমন্ত্রণ থাকলেও পার্থ চট্টোপাধ্যায় অনুষ্ঠানে যোগ দেওয়ায় শুভেন্দু বাবু সেই অনুষ্ঠানে যোগ দেননি বলে রাজনৈতিক মহল মনে করছে। সরকারি অনুষ্ঠান এড়িয়ে পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী এদিন কলাবনি এলাকার পিয়ালগেড়িয়াতে আদিবাসীদের সংগঠনের একটি অনুষ্ঠানে যোগ দেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here