পিকের টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হাটাও, পোস্টারে ছয়লাপ উত্তর কলকাতা

রাজেন রায়, কলকাতা, ১৭ জানুয়ারি: একদিকে তৃণমূলের অন্দরে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক সমীকরণ নিয়ে টুইটে খোঁচা দিচ্ছেন বিজেপির সর্বভারতীয় নেতারা। আর এদিকে বঙ্গ বিজেপি সংগঠন সম্পাদক অমিতাভ চক্রবর্তী বিরুদ্ধে পোস্টার উত্তর কলকাতার একাধিক জায়গায়। রাজ্য বিজেপিতে এই নিয়ে রীতিমতো উত্তপ্ত আবহাওয়া।

দলীয় নেতৃত্বরা অমিতাভ চক্রবর্তীর সাথে দূরত্ব রাখতে চাইছিলেন বলেই জানা যায়। তাঁর মধ্যে এই ধরনের ঘটনা আরও অস্বস্তিতে ফেলছে বঙ্গ বিজেপিকে।

“পিকের টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হাটাও,” এই পোস্টার সোমবার সকালে উত্তর কলকাতার বিভিন্ন জায়গায় দেখা যায়। এমনকি রাজ্য বিজেপির সদর দপ্তর, সেন্ট্রাল অ্যাভিনিউ এবং শ্যামবাজার এলাকাতেও পোস্টার দেখা যায়। সেখানে অমিতাভ চক্রবর্তীকে ‘দালাল’ বলে কটাক্ষ করা হয়। এছাড়াও পোস্টারে সারা রাজ্যের বিজেপি বাঁচাও কর্মীদের একত্রিত হওয়ার আহ্বানও দেখা যায়।

প্রসঙ্গত, অমিতাভ চক্রবর্তী যে তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোরের সঙ্গে সখ্যতা জমিয়েছেন সে বিষয়ে তিনি নিজেই কথা বলেছিলেন। তারপর থেকেই রাজ্য বিজেপির নেতৃত্বরা অমিতাভ চক্রবর্তীর সঙ্গে খুব একটা হিতকর সম্পর্ক বজায় রাখেননি। তিনি এমনও জানান, প্রশান্ত কিশোরের দলের কোনো এক সদস্য তাকে রাজ্য বিজেপিকে আবার চাঙ্গা করতে কিছু পরিবর্তনের পরামর্শ দিয়েছিলেন। আর এই মন্তব্য সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই শুরু হয় গোষ্ঠীদ্বন্দ্ব। এর আগে বনগাঁ লোকালেও তার নামে পোস্টার পড়েছিল, এবার পড়ল কলকাতায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here