রায়গঞ্জে বিজেপি জেলা কার্যালয়ে পুলিশের হানা! রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় সহ একাধিক শীর্ষ নেতৃত্বকে গ্রেফতার

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৩ জুলাই: বিজেপি জেলা কার্যালয়ে পুলিশের হানা, ধস্তাধস্তি বিজেপি নেতাকর্মীদের সাথে পুলিশের। টেনে হিঁচড়ে গ্রেফতার করা হল বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়কে। এছাড়াও গ্রেফতার করা হয় বিজেপির জেলা সম্পাদক বাসুদেব সরকার সহ আরও বেশ কয়েকজন নেতা কর্মীকে। রায়গঞ্জ পুলিশ জেলার ডিএসপি ও রায়গঞ্জ থানার আইসির নেতৃত্বে র‍্যাফ সহ বিশাল পুলিশ বাহিনী বিজেপি কার্যালয়ে হানা দিয়ে বিজেপির শীর্ষ নেতৃত্বদের গ্রেফতারের ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

রাজ্যের পুলিশ তৃণমূল কংগ্রেসের দলদাসে পরিণত হয়ে অন্যায়ভাবে বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করেছে বলে অভিযোগ করেছেন বিজেপির উত্তর দিনাজপুর জেলা সহ সভাপতি নিমাই কবিরাজ৷ তিনি বলেন, রাজু বন্দোপাধ্যায় সহ যেসব নেতৃত্বকে গ্রেফতার করা হয়েছে তার প্রতিবাদে জেলার প্রতিটি মন্ডলে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাবে বিজেপি।

রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে জেলা কার্যালয়ের সামনে বিজেপির ধর্না মঞ্চ পুলিশ তুলে দেওয়ার পর সেখানে আসেন বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি আসার পর কেন ধর্না মঞ্চ তুলে দেওয়া হয়েছে এই প্রশ্ন পুলিশের কাছে করতেই পুলিশের সাথে বাকযুদ্ধ শুরু হয়ে যায় রাজু বন্দ্যোপাধ্যায়ের। রাজু বাবু অভিযোগ করে বলেন, তৃণমূলের মন্ত্রীদের জন্য এক আইন আর বিজেপির জন্য আলাদা আইন হতে পারে না। তিনি ধর্না মঞ্চের কাছে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। রায়গঞ্জ পুলিশ জেলার ডিএসপি প্রসাদ প্রধান ও রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপার নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়কে টেনে হিঁচড়ে পুলিশের গাড়িতে নিয়ে তোলে। রাজু বন্দ্যোপাধ্যায় সহ জেলা বিজেপির সাধারণ সম্পাদক বাদুদেব সরকার, জেলা নেতা প্রদীপ সরকার সহ বেশ কয়েকজন বিজেপি নেতাকে গ্রেফতার করে রায়গঞ্জ থানার পুলিশ।

আচমকা বিজেপির জেলা কার্যালয়ে পুলিশের হানা ও বিজেপি রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করা প্রসঙ্গে বিজেপির উত্তর দিনাজপুর জেলা সহ সভাপতি নিমাই কবিরাজ বলেন, শাসক দল ও তার সরকার রাজু বন্দ্যোপাধ্যায়ের চোপড়া কান্ড নিয়ে আন্দোনকে ভয় পেয়েছে। তাই রাজু বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করে চোপড়ার কিশোরী ধর্ষণ ও খুনের বিরুদ্ধে বিজেপির আন্দোলনকে থামাতে চাইছে। তাঁর অভিযোগ রাজ্যের পুলিশ তৃণমূল কংগ্রেসের দলদাসে পরিণত হয়েছে। মহিলা পুলিশ দিয়ে বিজেপির জেলা কার্যালয়ে থাকা মহিলা মোর্চার নেত্রীদের শারীরিক হেনস্থা করা হয়েছে। এই ঘটনার আমরা তীব্র নিন্দা করে আরও বৃহত্তর আন্দোলনে নামবো। রাজু বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতারের প্রতিবাদে এখন থেকেই উত্তর দিনাজপুর জেলার প্রতিটি মন্ডলে পথ অবরোধ কর্মসূচির ডাক দেওয়া হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here