ক্যানিংয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতিরা

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগনা, ১১ ডিসেম্বর: পুলিশকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতিরা। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং থানার অন্তর্গত সাত নম্বর দিঘিরপাড় এলাকায়। এই ঘটনায় সোমরাই টুডু নামে এক পুলিশকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাতেই কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনায় তল্লাশি অভিযান চালিয়ে পুলিশ বুধবার সন্ধ্যে পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে। দুটি মোটর বাইকও উদ্ধার করেছে পুলিশ।

অভিযোগ, স্থানীয় বিপ্লব সেন নামে এক যুবক মঙ্গলবার সন্ধ্যায় এই সাত নম্বর দিঘিরপাড় এলাকায় দলবল নিয়ে এসে সাধারণ মানুষের উপর অত্যাচার শুরু করে। বাড়িতে ঢুকে ভাঙ্গচুর ও মারধর করে। ঘটনার প্রতিবাদ জানিয়ে এলাকার কিছু মানুষ ক্যানিং থানার দ্বারস্থ হন। সেই অভিযোগ পেয়েই ক্যানিং থানার পুলিশ মঙ্গলবার রাতে ঘটনার তদন্তে এলে অভিযুক্ত বিপ্লব সেন তার অনুগামীদের সঙ্গে নিয়ে চলন্ত বাইক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনায় একজন পুলিশকর্মী জখম হয়। ঘটনার পর থেকে বিপ্লব পালিয়ে গেলেও এই ঘটনায় এখনো পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, এলাকায় দুষ্কৃতি কাজকর্মের সাথে জড়িত বিপ্লব। তোলাবাজি, চোরাই সোনা কেনাবেচা, খুন সহ বিভিন্ন ধরনের অভিযোগ বিপ্লবের নামে থানায় নথিভুক্ত রয়েছে। একাধিকবার পুলিশের হাতে ধরা পড়েছে সে। কিন্তু মঙ্গলবার রাতের পর থেকেই পলাতক বিপ্লব। তার খোঁজে মঙ্গলবার রাত থেকেই বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু ও এসডিপিও ক্যানিং দেবী দয়াল কুন্ডুর নেতৃত্বে তল্লাশি ও নাকা চেকিং চলছে এলাকায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here