রাজ্যে আবারও আক্রান্ত পুলিশ, অভিযুক্তের মারে মাথা ফাটল ২ পুলিশ কর্মীর, গ্রেফতার ২

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১৬ মে: রাজ্যে ফের আক্রান্ত হল পুলিশ। মাথা ফাটল দুই পুলিশ কর্মীর। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া থানার হাবড়া পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের কইপুকুর এলাকায়। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য করায় অভিযুক্তের বিরুদ্ধে হাবড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ তদন্তে গিয়ে অভিযুক্ত যুবক ও তার বাবাকে গ্রেফতার করতে গেলে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে তারা। এক পুলিশ কর্মী ওই যুবকের বাবাকে লাঠি উচিয়ে মারতে গেলে পুলিশের উপর চড়াও হয়ে তারা। এরপর পুলিশ কর্মীর মাথা ফাটিয়ে দেয়। ঘটনায় অভিযুক্ত ছেলে অমিত রায় ও বাবা অমর রায়কে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অমিত রায় নামে এক যুবক সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর নামে আপত্তিকর মন্তব্য করেন। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন জনৈক তৃণমূল কর্মী। সেই অভিযোগের তদন্তে শুক্রবার রাতে অমিতকে গ্রেফতার করতে তার বাড়িতে যান হাবড়া থানার সাব-ইন্সপেক্টর রাখহরি ঘোষ। সঙ্গে ছিলেন কয়েকজন কনস্টেবল। এরপর প্রথমে বচসা, পরে হাতাহাতি হয় পুলিশ কর্মীদের সঙ্গে।

পুলিশ ও স্থানীসূত্রের খবর, বাড়িতে গেলে তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে অভিযুক্ত অমিত ও তাঁর বাবা। দুই পুলিশ কর্মী তাদের লাঠি উচিয়ে মারতে যায় বলে অভিযোগ। এরপর পুলিশকর্মীদের সঙ্গে হাতাহাতি ও লাঠালাঠি শুরু হয়। লাঠির আঘাতে মাথা ফাটে রাখহরিবাবুর। আহত হন আরও একজন কন্সটেবল। তাঁদের হাবড়া হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। শুক্রবার রাতেই হাবড়া থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে গ্রেফতার করে অভিযুক্ত অমিত রায় ও অমর রায়’কে। ধৃতদের শনিবার বারাসত আদালতে তোলা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here