উলুবেড়িয়ায় বিনাকারনে রাস্তায় বেরিয়ে পুলিশের লাঠি খেল মানুষ

আমাদের ভারত, হাওড়া, ২৫ মার্চ: লকডাউন অমান্য করে বিনা প্রয়োজনে রাস্তায় বের হওয়া আটকাতে এবার লাঠিচার্জ শুরু করল উলুবেড়িয়া থানার পুলিশ। অবশ্য শুধু লাঠিচার্জ নয় পাশাপাশি রাস্তায় কান ধরে উঠবস করানোও হল বেশ কয়েকজন যুবককে।

সোমবার বিকেল থেকে রাজ্যে লকডাউন শুরু হওয়ার পর মঙ্গলবার নতুন করে সময়সীমা বৃদ্ধি এবং আরো কড়া পদক্ষেপ ঘোষণা হলেও বুধবার সকাল থেকে সেই পদক্ষেপকে আমল না দিয়ে রাস্তায় নামল সাধারণ মানুষ। সকালে বাজার থেকে মুদিখানা দোকান এমনকি বিনা প্রয়োজনে রাস্তায় নামতে দেখা গেল মানুষকে। শুধু রাস্তায় নয় এদিন পাড়ার মোড়ে মোড়ে অলিতে গলিতে এক চিত্র ধরা পড়ল। তবে এদিন অবশ্য পুলিশ মানুষকে ঘরে ঢোকাতে মাইকিং এর পাশাপাশি লাঠিচার্জ করতে বাধ্য হয়।

এদিন সকালে উলুবেড়িয়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক কৌশিক কুন্ডু বিশাল পুলিশ বাহিনী নিয়ে এলাকায় ঘোরার পাশাপাশি মাইকিং করে সকলকে সাবধান করেন এমনকি বিনা প্রয়োজনে রাস্তায় বের হওয়া বেশ কয়েকজন যুবককে রাস্তায় কান ধরে ওঠবস করান। অন্যদিকে এদিন অকারনে রাস্তায় বের হওয়ায় বেশ কয়েক জায়গায় পুলিশ লাঠিচার্জ করে। পুলিশ সূত্রে খবর আগামী কয়েকদিন এইভাবে টহল চলবে এবং লক ডাউন উপেক্ষা করে অযথা রাস্তায় ভীড় করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here