পানিহাটিতে ফের করোনা আক্রান্তের হদিশ, এলাকা ঘিরে ফেলল পুলিশ

আমাদের ভারত, ব্যারাকপুর, ২৫ এপ্রিল: ফের পানিহাটি পুরসভা এলাকায় মিলল করোনা আক্রান্ত রোগী। সূত্রের খবর, এবার করোনা আক্রান্তের খোঁজ মিলেছে উত্তর ২৪ পরগনার ঘোলা থানা এলাকা তথা পানিহাটি পুরসভার ২৭ নম্বর ওয়ার্ড এলাকায়। ৬৫ বছরের ওই বৃদ্ধকে বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

জানা গিয়েছে, ওই এলাকার মজুমদার পাড়ার বাসিন্দা বছর পঁয়ষট্টির ওই বৃদ্ধ গত ২২ এপ্রিল আচমকা অসুস্থ হয়ে পড়েন। জ্বর, শ্বাসকষ্ট সহ বিভিন্ন উপসর্গ দেখা দেয়। তাঁকে পানিহাটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। করোনা ভাইরাসের লক্ষণ বুঝে দ্রুত তাঁকে সেখানে থেকে বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপরই তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হয়। শনিবার তার রিপোর্ট এলে করোনা পজিটিভ ধরা পড়ে।

এরপরই পানিহাটি পুরসভা এবং ঘোলা থানার উদ্যোগে গোটা এলাকাকে ঘিরে দেওয়া হয়েছে। এলাকার এক বাসিন্দা করোনা পজিটিভ হওয়ার খবর ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। পরিবারের আরও দুই সদস্যকে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে। প্রসঙ্গত, এর আগেও পানিহাটি পুরসভা এলাকায় আরও বেশ কয়েকটি করোনা সংক্রমণের খবর সামনে এসেছে। ফের এই ধরনের ঘটনা সামনে আসায় আতঙ্কিত স্থানীয় মানুষজন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here