কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর বাড়িতে হোম কোয়ারেন্টাইনের নোটিশ লাগাতে গিয়ে ব্যর্থ পুলিশ!

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ৪ এপ্রিল: কেন্দ্রীয় সরকারের নির্দেশ মেনে বাইরে থেকে আসা মন্ত্রীর বাড়িতে হোম কোয়ারেন্টাইনের নোটিশ লাগানোর চেষ্টা করেও ব্যর্থ। শনিবার রাতে পুলিশ ও স্বাস্থ্য দপ্তরের কর্তাদের কার্যত শূন্য হাতেই ফিরতে হল রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর বাড়ি থেকে।

দেবশ্রী চৌধুরী ৩১ মার্চ কোলকাতা থেকে রায়গঞ্জ শহরের সুদর্শনপুর এলাকায় তার ভাড়া বাড়িতে আসেন।তার আগে ২৩ মার্চ তিনি দিল্লি থেকে কোলকাতা এসেছিলেন। এরপর ২ এপ্রিল মন্ত্রী শহরের মানুষকে সচেতন করার জন্যে রাস্তায় বের হন। এই ঘটনাকে কেন্দ্র করেই বিতর্কের সূত্রপাত। স্যোসাল ডিস্ট্যানসিং না মানা, হোম কোয়ারেন্টাইন অগ্রাহ্য করা ইত্যাদি অভিযোগ নিয়ে রায়গঞ্জের বিধায়ক ও পুরপতি জেলা প্রশাসন ও পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। তারই জেরে এদিন সকালে স্বাস্থ্যকর্মীরা মন্ত্রীর বাড়িতে হোম কোয়ারেন্টাইনের নোটিশ লাগাতে গেলে মন্ত্রী দেবশ্রী চৌধুরী তাদের ফিরিয়ে দেন। এরপর এদিন রাতে রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা ও ব্লক স্বাস্থ্য আধিকারিক সন্দীপ বাগ ফের একবার ওই নোটিশ লাগানোর জন্য মন্ত্রীর বাড়ি যান। মন্ত্রীর সাথে কার্যত ঝগড়া হয়। ওই নোটিশ লাগানোর জন্য তারা মন্ত্রীকে বোঝাতে ব্যর্থ হয়। এরপর তারা এদিনের মতো ফিরে যায়।

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী জানিয়েছেন, নিয়ম মেনেই আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছি। আমাকে হেনস্থা করার চক্রান্ত শুরু করেছে। কেন্দ্রীয় মন্ত্রীর সাথে এইভাবে দুর্ব্যবহার করার মাসুল তাদের দিতে হবে। তারা নিজেরাই মাস্ক না পরে, স্যোসাল ডিস্ট্যানসিং না মেনে আমার বাড়িতে এদিন এসেছিলন।

অন্যদিকে, ব্লক স্বাস্থ্য আধিকারিক সন্দীপ বাগ এবিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here