অভিনন্দন মিছিলের আগে দলীয় নেতাদের গ্রেফতার শুরু করেছে পুলিশ, অভিযোগ রাজু ব্যানার্জির

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২২ ডিসেম্বর:
অভিনন্দন মিছিলের আগে গ্রেফতার দুই যুবমোর্চার কর্মী। শনিবার গভীর রাতে আনন্দ পাসোয়ান ও ইয়াস বিনানি নামে উত্তর কলকাতার দুই যুবমোর্চার কর্মীকে গতকাল রাত একটার সময় গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। রবিবার বিকেলে সাংবাদিক বৈঠক করে এইকথা জানান রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক রাজু ব্যানার্জি।

তিনি বলেন, দলের কার্যকারি সভাপতির অভিনন্দন মিছিলের চব্বিশ ঘন্টা আগে তাদেরকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। যুবমোর্চার কর্মীদের বিরুদ্ধে অস্ত্র মামলা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন রাজু ব্যানার্জি। তিনি আরও দাবি করেন, আরও ১৫ জন যুবমোর্চা কর্মীর নাম রয়েছে। পুলিশ তাদেরও অভিনন্দন যাত্রার আগে গ্রেফতার করতে চায়। রাজ্য দপ্তরের সামনে দিনের পর দিন হামলা হচ্ছে। বিজেপি কর্মীরা নিজের আত্মরক্ষার জন্য শনিবার লাঠি নিয়ে দাঁড়িয়েছিলেন। তাহলে কিভাবে পুলিশ গতকালের ঘটনায় অস্ত্র আইনে মামলা করতে পারে বলে এদিন প্রশ্ন তুললেন রাজু ব্যানার্জি।

তিনি আরও অভিযোগ করেন বিকেল পর্যন্ত জেপি নাড্ডার মিছিলের অনুমতি দেয়নি লালবাজার। তবে পুলিশ অনুমতি না দিলেও অভিনন্দন মিছিল হবে বলে জানালেন রাজু ব্যানার্জি। পাশাপাশি মিছিলকে ফ্লপ করতে পুলিশ যুবমোর্চার কর্মীদের গ্রেফতার শুরু করেছে বলে জানালেন রাজু ব্যানার্জি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here