চিকিৎসক দিবসে রাজ্য সরকারের ছুটি ঘোষণা, তাই চিকিৎসকদের আগাম সম্মানিত করল পুলিশ

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১ জুলাই:
চিকিৎসক দিবসে সরকারি ডাক্তারদের আগাম সম্মানিত করল পুলিশ। কৃষ্ণগঞ্জ থানার উদ্যোগে চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে সংবর্ধিত করা হয়। কৃষ্ণগঞ্জ পুলিশ প্রশাসনের তরফ থেকে মঙ্গলবার সম্মানিত করা হয় কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালের সুপার সাথী কুন্ডু মেডিক্যাল অফিসার পবিত্র কুমার রায় সহ অন্যান্য ডাক্তার এবং স্বাস্থ্য কর্মীদের।

প্রসঙ্গত চিকিৎসক দিবসে চিকিৎসকদের দাবি মেনে রাজ্য সরকার এই প্রথম ছুটি ঘোষণা করেছে। তাই কৃষ্ণগঞ্জ পুলিশ প্রশাসনের তরফ থেকে কৃষ্ণগঞ্জের স্বাস্থ্য কেন্দ্র এবং উপ-স্বাস্থ্যকেন্দ্রের সমস্ত সরকারি চিকিৎসক সহ স্বাস্থ্যকর্মীদের আগাম সংবর্ধিত করা হয়। আজ কৃষ্ণগঞ্জ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে চিকিৎসক দিবসে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা সমস্ত সরকারি চিকিৎসক সহ বেসরকারি চিকিৎসকদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

গতকাল কৃষ্ণগঞ্জ পুলিশ প্রশাসনের তরফ থেকে আগাম মিষ্টি, ফুল ও গ্রিটিংস কার্ড দিয়ে চিকিৎসক দিবসে কৃষ্ণগঞ্জ হাসপাতালের সুপার ও মেডিক্যাল অফিসার সহ অন্যান্য চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের সংবর্ধিত করা হয়।

হাসপাতালের সুপার সাথী কুন্ডু জানান, থানা থেকে আমাকে সাম্মানিক দেওয়া হয়েছে। এটা আমার কাছে বড় প্রাপ্য। আমি খুব আনন্দিত এবং আপ্লুত। আজ পর্যন্ত পুলিশ প্রশাসনের তরফ থেকে কেউ আমাদের সম্মানিত করেনি।

মেডিক্যাল অফিসার পবিত্র কুমার রায় জানান, প্রতিবছরই এই দিনটা ডক্টরস ডে হিসেবে পালিত হয়। এই বছরটা একটু অন্যরকম।আমাদের দীর্ঘদিনের দাবি ছিল, এই দিনটাতে রাজ্য সরকার ছুটি ঘোষণা করুক। এতদিন পরে রাজ্য সরকার সেটা মেনে নিয়েছে। আর পাশাপাশি আজকের দিনটা আরো স্পেশাল আমাদের কাছে, কারণ আজকের দিনের মত কোনও বছর হয়নি। আমরা মনে করি রাজ্য সরকার এবং পুলিশ প্রশাসন আমাদের সাথে আছে।

করোনা আবহে চিকিৎসক এবং পুলিশ যৌথভাবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন। পুলিশ সুযোগ পেয়েছে চিকিৎসকদের সংবর্ধনা দেওয়ার।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here