কেন তাকে ফেরাল হাসপাতাল! উত্তর পাওয়ার আগেই মৃত্যু কলকাতা পুলিশ অফিসারের

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ২২ এপ্রিল: রাজ্যে করোনায় একের পর এক মৃত্যুর তথ্য গোপন করা হচ্ছে, এমন অভিযোগ তুলেছেন অনেকেই। এবার আশ্চর্যজনক ভাবে মৃত্যু হল কলকাতা পুলিশের এক আধিকারিকের। সােমবার গভীর রাতে পানিহাটির এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর শিল্পাঞ্চলের সােদপুরের বাসিন্দা ছিলেন তিনি। তালতলা থানার গুরুত্বপূর্ণ আধিকারিক পদে নিয়ােজিত ছিলেন সদ্য প্রয়াত ওই সাব ইনস্পেক্টর। প্রয়াত পুলিশ আধিকারিকের নাম স্বপন দাস, বয়স ৫৪। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। এক সপ্তাহ আসেননি থানায়।

স্থানীয় সূত্রে খবর, গত কয়েক দিনে তাঁকে বেশ কিছু স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, তাঁকে ভর্তি নেওয়া হয়নি। এই সময়ে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।হাসপাতালে কেন ভর্তি নেওয়া হয়নি? সে ব্যপারে অবশ্য নির্দিষ্ট উত্তর পাওয়া যায় নি। শেষ পর্যন্ত তাঁকে ভর্তি করা হয় পানিহাটির একটি হাসপাতালে। কিন্তু, তাতেও শেষ রক্ষা হয়নি।

হাসপাতাল বলছে, স্বপনবাবু হৃদরােগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। লকডাউন পরিস্থিতিতে কলকাতায় দায়িত্ব পালন করতে বেশ সক্রিয় ছিলেন তিনি। কিন্তু, শেষ এক সপ্তাহেই অসুস্থতা ও শারিরীক অবস্থার অবনতি হয়ে মৃত্যু হল তাঁর। কিন্তু তার করোনার কোনও উপসর্গ ছিল অথবা করোনার জন্য লালারসের কোনও পরীক্ষা করা হয়েছিল? এ প্রশ্নের উত্তর কিন্তু পাওয়া যায়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here