মালদায় রেশন দোকানে টহলদারি পুলিশের

আমাদের ভারত, মালদা, ১০ এপ্রিল: লকডাউনের মধ্যে রেশন দোকানের খাদ্য সামগ্রী বিলি বন্টনের পরিস্থিতি খতিয়ে দেখল ইংরেজবাজার থানার পুলিশ। শুক্রবার দুপুরে ইংরেজবাজার থানার আইসি মদনমোহন রায়ে’র নেতৃত্বে মালদা শহরের বিভিন্ন এলাকায় রেশন দোকানে সামগ্রিক পরিস্থিতি খতিয়ে দেখা হয়। কোথাও কোনও পরিস্থিতিতে রেশন দোকানে গ্রাহকরা ভিড় করছেন কিনা তা তদারকি করেন ইংরেজবাজার থানার পুলিশ কর্তারা। পাশাপাশি পুলিশের পক্ষ থেকে রেশন দোকানে আসা গ্রাহকদের মাস্কও বিলি করা হয়।

শুক্রবার দুপুরে ইংরেজবাজার থানার আইসি মদনমোহন রায় বুড়াবুড়িতলা এলাকায় একটি রেশন দোকানের সামনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য গ্রাহকদের সচেতন করেন। পাশাপাশি লাইনে দাঁড়িয়ে থাকা রেশন গ্রাহকদের মাস্ক বিলি করে পুলিশ। 

উল্লেখ্য, লকডাউনের মধ্যে অনেক রেশন দোকানে গ্রাহকরা ঠাসাঠাসি করে খাদ্য সামগ্রী নিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। এই খবর জানার পর ইংরেজবাজার থানার পুলিশের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী মালদা শহরের বেশ কয়েকটি এলাকায় পরিস্থিতি ঘুরে দেখেন। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে গ্রাহকদের দাঁড়ানোর কথা প্রচার করে ইংরেজবাজার থানার পুলিশ। পাশাপাশি বিনামূল্যে মাস্কও বিলি করা হয়।

ইংরেজবাজার থানার আইসি মদনমোহন রায় বলেন , বিভিন্ন ক্ষেত্রে এদিন রেশন দোকান গুলিতে পরিদর্শন করা হয়েছে। কোথাও যাতে বেশি জমায়েত না হয়, সমদূরত্ব বজায় রেখে যাতে মানুষ রেশন সামগ্রী নেয়, সে ব্যাপারে প্রচার করা হয়েছে।  পাশাপাশি বিনামূল্যে মাস্কও দেওয়া হয়েছে। 

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here