তমলুকে দিলীপ ঘোষের পথ আটকাল পুলিশ

আমাদের ভারত, পূর্ব দিনীপুর, ২৪ মে: রাজ্য থেকে দিলীপ ঘোষ সহ ছয় সদস্যের একটি প্রতিনিধি দল রবিবার পূর্ব মেদিনীপুর জেলায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে গেলে পুলিশ তাদের আটকে দেয়। এদিন দিলীপ ঘোষের নেতৃত্বে প্রতিনিধি দলটি তমলুকে পৌঁছে জেলার নেতৃত্বদের সঙ্গে বৈঠক করেন। এরপর গাড়ি নিয়ে নন্দকুমার ও কাঁথি হয়ে এগরা যাওয়ার পথে শ্রীকৃষ্ণপুর বাসস্ট্যান্ডের কাছে নন্দকুমার থানার পুলিশ তাদের পথ আটকায়। দিলীপ ঘোষের গাড়ি আটকানোর সময় পুলিশকর্মীদের নেতৃত্ব দিচ্ছিলেন তমলুকের এসডিপিও অতীশ বিশ্বাস। তারা দিলীপ ঘোষকে জানিয়ে দেন, আপনি এগরা গেলে আইন শৃঙ্খলা বিঘ্নিত হতে পারে সেজন্য যেতে দেওয়া হবে না, আপনি ফিরে যান। এই নিয়ে পুলিশের সঙ্গে কিছুক্ষণ দিলীপ ঘোষদের বচসা চলে। এরপর বিজেপি নেতারা তমলুকে ফিরে যান।

তমলুকের এসডিপিও অতীশ বিশ্বাস বলেন, এগরা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নিত হওয়ার সম্ভাবনা দেখেই দিলীপবাবুদের তমলুকে ফিরে যেতে বলা হয়েছে। দিলীপ ঘোষ বলেন, পূর্ব মেদিনীপুরে তাদের কিছু কর্মসূচি ছিল। যেহেতু এগরা মহাকুমাটি তাঁর মেদিনীপুর লোকসভা এলাকার মধ্যে পড়ে তাই তমলুকে বৈঠক করার পর আমফানে ক্ষতিগ্রস্ত এলাকাগুলো পরিদর্শনের জন্য এগরা যাচ্ছিলাম। সেখানকার চিকিৎসকদের কিছু মাস্ক এবং স্যানিটাইজার দেওয়ার কথা ছিল। সেগুলো দেওয়ার পর খড়্গপুরে যেতাম।

দীলিপবাবু বলেন, রাস্তায় যেতে যেতে দেখলাম রেড জোন হওয়া সত্ত্বেও জেলার কোথাও লকডাউনের বালাই নেই। খুল্লামখুল্লা সব দোকান বাজার চলছে। গাদাগাদি হয়ে মানুষ কেনাবেচা করছে, ঘুরে বেড়াচ্ছে। আমাকে আটকাতে মরিয়া না হয়ে পুলিশের সেদিকে বেশি তৎপর হওয়া উচিত ছিল। করোনা কিংবা আমফানকে তো তৃণমূলের ভয় নেই যত ভয় তাদের এই দিলীপ ঘোষকে ঘিরে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here