সবসাচী দত্তকে ত্রাণ বিলিতে বাধা, সরব দিলীপ ঘোষ, ফোন করে খোঁজ নিলেন জেপি নাড্ডা

নীল বনিক, আমাদের ভারত, ৩১ মার্চ: ফোন করে সবসাচী দত্তর পাশে থাকার বার্তা দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। মঙ্গলবার সকালে সব্যসাচী দত্তকে ত্রাণ বন্টনের জন্য বাধাদেয় বিধান নগর পুলিশ। প্রাক্তন মেয়র এমনটাই অভিযোগ করেছেন। তিনি বলেন, আমি গরিব মানুষের মুখে খাবার তুলে দেবার জন্য চাল, ডাল নিয়ে বাড়ি বাড়ি যাচ্ছিলাম। কিন্তুু মমতার পুলিশ ঘৃন্য রাজনীতির জন্য আমাকে আটকে দেয়। আমাকে ত্রাণ নিয়ে যেতে দেবেনা বলে পরিষ্কার জানিয়ে দেয় বিধান নগরের পুলিশ কর্মীরা। ভারতবর্ষের রাজনীতিতে এমন ঘৃন্য আচরণ কেউ কখনও করেনি বলে শাসক দলকে কটাক্ষ করেন সব্যসাচী দত্ত।

সব্যসাচী দত্তর বাড়িতে পুলিশ যেতেই তাঁর বাড়িতে যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি রাজ্যের পুলিশের বিরুদ্ধে রাজনীতির অভিযোগ আনেন। তিনি বলেন ত্রাণ দেওয়া কখনই পুলিশ আটকাতে পারে না। আমরা পুরো বিষয়টি কেন্দ্রকে জানাব।

দিলীপ ঘোষ যাওয়ার কিছুক্ষণের মধ্যেই সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সবস্যাচী দত্তকে ফোন করেন। বিধাননগরের প্রাক্তন মেয়র নিজেই একথা জানিয়েছেন। দল ব্যাপারটা দেখবে বলে সব্যসাচীকে জানিয়েছেন জেপি নাড্ডা। পাশাপাশি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বিষয়টি দেখছেন বলে জানিয়েছেন প্রাক্তন মেয়র।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here