নবান্নের নির্দেশ মেনে সাতদিনের মধ্যে কালিয়াগঞ্জ গণধর্ষণ কান্ড মামলার চার্জশিট দাখিল করল পুলিশ

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১০ জানুয়ারি: নবান্নের দেওয়া নির্দেশ ও সময়সীমা মেনে সাতদিনের মধ্যে কালিয়াগঞ্জ গণধর্ষণ কান্ড মামলার চার্জশিট দাখিল করল কালিয়াগঞ্জ থানার তদন্তকারী পুলিশ অফিসার সুশান্ত বৈষ্ণব। কালিয়াগঞ্জ থানার পুলিশের দ্রুত এই পদক্ষেপে খুশি নির্যাতিতার পরিবার সহ কালিয়াগঞ্জবাসী।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর বর্ষবরণের রাতে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার হরিহরপুরে এক মহিলা হোটেল কর্মী গণধর্ষনের শিকার হন। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে উত্তর দিনাজপুর জেলাজুড়ে। নারকীয় এই ঘটনার পরদিনই শিবু বর্মন ও নকুল মহন্ত নামে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ৷ আরও একদিন বাদে গ্রেফতার করা হয় অপর অভিযুক্ত সুজন বর্মনকে। এদিকে কালিয়াগঞ্জ গণধর্ষন কান্ড নিয়ে সাতদিনের মধ্যে মামলার চার্জশিট দেওয়ার নির্দেশ দেয় নবান্ন। নবান্নের নির্দেশ মেনে এই ঘটনার তদন্তকারী পুলিশ অফিসার সুশান্ত বৈষ্ণব সাতদিনের মধ্যেই গণধর্ষন মামলার সাতদিনের মধ্যেই আদালতে চার্জশিট দাখিল করলেন।

পুলিশের এই সক্রিয় ভূমিকা যথেষ্ট প্রশংসনীয় বলে উল্লেখ করেন রায়গঞ্জ জেলা আদালতের সরকারী আইনজীবী নীলাদ্রি সরকার। তিনি বলেন, শুধু নির্যাততা বা তার পরিবারই নয় সমাজের প্রতিটি মানুষের কাছে বিচার ব্যবস্থার প্রতি আস্থা বাড়ল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here