পুলিশ তৃণমূল নেতাদের বাড়ির চাকরের মতো আচরণ করছে: সুকান্ত মজুমদার

আমাদের ভারত, ২৫ জানুয়ারি: আজ নদিয়ার তেহট্টে বিজেপির জনসভা থেকে ফের রাজ্যের পুলিশ প্রশাসনের বিরুদ্ধে সরব হলেন সুকান্ত মজুমদার। তার অভিযোগ, বিজেপি সভার জন্য বড় মাঠের অনুমতি চাইলেও পুলিশ দেয়নি। তার অভিযোগ, তৃণমূলের নেতাদের বাড়ির চাকরের মতো পুলিশ আচরণ করছে, তৃণমূলের নেতাদের কথায় বিজেপিকে মাঠ পেতে দেয়নি পুলিশ প্রশাসন।

তেহট্টে বিজেপির জনসভায় আজ ভিড় ছিল চোখে পড়ার মতো। বক্তব্যের প্রথমেই সুকান্ত ভারত মাতা কি জয় ধ্বনি দেন। তবে এই ধ্বনি দেওয়ার আগে তিনি বলেন, যারা ভারতবর্ষের সন্তান তারা যে ধর্মের মানুষই হোক না কেন তাদের ভারত মাতা কি জয় বলতে কখনো আটকাবে না। এরপরই বিপুল জন সমাবেশের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা জানতাম যে এত লোক হবে যে তিল ধারণের জায়গা হবে না। কিন্তু পুলিশ কোনো ভাবেই তেহট্টের কোনো স্কুলের বা বড় মাঠ বিজেপির সভার জন্য পেতে দেয়নি। ভয় পেয়েই তারা এই কাজ করেছেন বলে দাবি সুকান্ত মজুমদারের। তার কথায়, “পুলিশ প্রশাসন তৃণমূল কংগ্রেসের নেতাদের বাড়ির চাকরের মতো আচরণ করে।” একই সঙ্গে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, “এই প্রচন্ড ভিড়ের জন্য যদি কেউ অসুস্থ হয়ে যান, তাহলে তার জন্য দায়ী থাকবে শুধুমাত্র দলদাস চটি পুলিশ।”

আজকের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজের একাধিক খতিয়ান তুলে ধরেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, আজ ভারতের দিকে চোখ তুলে তাকানোর আগে সবাইকে ভাবতে হয়। কারণ মোদীর আমলে ভারতে হামলা হলে সার্জিক্যাল স্ট্রাইক হয়। একটা মারলে দশটা মার খেতে হয়। তাই শত্রুরা বুঝে গেছে কোনো ভাবেই ভারতের দিকে তাকানো যাবে না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here