৫ আগস্ট লকডাউন ভাঙলে পুলিশ ব্যবস্থা নেবে, হুঁশিয়ারি পার্থ চট্টোপাধ্যায়ের

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৩ আগস্ট: ৫ আগস্ট লকডাউন ভাঙলে প্রশাসন ব্যবস্থা নেবে। সোমবার বেহালায় দিলীপ ঘোষের কথার পরিপেক্ষিতে একথা বলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, এদিনও ৫ আগষ্ট রামমন্দিরের শিলান্যাসের জন্য লকডাউন স্থগিত করার জন্য রাজ্য সরকারকে বলেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, সরকার লকডাউন স্থগিত না করলে মানুষ লকডাউন মানবে না। তার পরিপেক্ষিতে পার্থ চট্টোপাধ্যায় বলেন আইন ভাঙলে প্রাশসন ব্যবস্থা নেবে। এরাজ্যে আইনের ঊর্দ্ধে কেউ নয়। অর্থাৎ ৫ অক্টোবার লকডাউন ভঙ্গকারীদের যে রাজ্য প্রশাসন রেয়াত করবে না তা একপ্রকার বুঝিয়ে দিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী। পাশাপাশি আনলক তিনও যে বিজেপি মানছে না তাও বলেন তিনি।

রাজ্যের শিক্ষামন্ত্রী সরাসরি দিলীপ ঘোষকে আক্রমন করে বলেন, একজন প্রতিদিন সামাজিক দূরত্ব ভাঙছেন। সকালে শরীর চর্চার নাম করে জমায়েত করছেন। মানুষ সবটাই দেখতে পাচ্ছেন। তারপরেই দিলীপ ঘোষকে কটাক্ষ করে তিনি বলেন, সারাদিন শুধু ভগবানের নাম করা ছাড়া কোন কাজ নেই। কিন্তু আমি দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর আরোগ্য কমানায় ভাগবানের কাছে প্রার্থনা করছি। দিলীপ বাবুকে একবারও শুনিনি অমিত শাহর জন্য ভগবানের কাছে প্রার্থনা করেছেন।

পাশাপাশি জাতীয় শিক্ষানীতি নিয়ে তৃণমূল নৃসিংহ ভাদুড়ি, পবিত্র সরকার, অভিক মজুমদার, সব্যসাচি রায় চৌধুরী, সৌগত রায়, সুরঞ্জন দাস বিভিন্ন শিক্ষাবিদের সঙ্গে কথা বলবেন। আগামী ১৫ আগস্টের মধ্যে বিভিন্ন শিক্ষক সংগঠনের সঙ্গে কথা বলবে সরকার। তারপরেই রাজ্য সরকার এই নিয়ে সরকারি ভাবে মতামত জানাবে বলে জানিয়েছেন রাজ্যের স্কুল শিক্ষামন্ত্রী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here