পুলিশের সংবিধান বিরোধী কাজ করা বন্ধ হবে, মোদীর আমলে কোনো চোর পার পাবে না: সুকান্ত মজুমদার

আমাদের ভারত, ২ ডিসেম্বর:
যতদিন মোদী প্রধানমন্ত্রী আছেন ততদিন কোনও চোর চুরি করে পার পাবে না। শুক্রবার উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে এক জনসভা থেকে এই ভাষাতেই হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, ২০২৪ সালের লোকসভা নির্বাচনের সঙ্গে রাজ্য বিধানসভা নির্বাচন হলে আশ্চর্য হবেন না। একই সঙ্গে তিনি পুলিশকেও হুঁশিয়ারি দেন, লোকসভায় বিল আসছে, পুলিশ সংবিধান মেনে কাজ না করলে ব্যবস্থা নেওয়া হবে।

ব্যারাকপুর শিল্পাঞ্চলে আইন-শৃংখলার অবনতি ও বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যে মামলা দেওয়ার প্রতিবাদে শুক্রবার বিরাট মিছিল করে বিজেপি। মিছিলের শেষে জনসভা করেন দলের রাজ্য সভাপতি। সেখানেই রাজ্যে শাসক দলকে আক্রমণ করেন তিনি । সুকান্ত মজুমদার বলেন, “ডিসেম্বর মাস পড়ে গেছে, আর বেশি দেরি নেই সরকার কাঁপছে। আজ সারা দেশ দেখবে যত বড়ই চোর হোক যতক্ষণ পর্যন্ত আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আছেন ততক্ষণ কোনও চোর চুরি করে পার পাবে না, সে যত বড় পদে থাকুক না কেন।”

অন্যদিকে পুলিশকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন , “বন্দ্যোপাধ্যায় পরিবারের টাকায় আপনাদের বেতন হয় না। আপনাদের বেতন হয় জনগণের করের টাকায়। তাই শাসক দলের তাবেদারি করা ছাড়ুন।” সুকান্ত মজুমদার জানান, আগামী দিনে লোকসভায় বিল আসতে চলেছে, পুলিশের সংবিধান বিরোধী কাজ করা বন্ধ হবে।একই সঙ্গে তিনি বলেন, ২৪ সালে লোকসভা নির্বাচন হবে। তখন লোকসভা নির্বাচনের সঙ্গে রাজ্যে বিধানসভা নির্বাচন হয়ে গেলে আশ্চর্য হবেন না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here