সন্ত্রাস নিয়ে মমতাকে চাপে রাখতে শহিদ পরিবারের সদস্যদের দিল্লি নিয়ে যাচ্ছে বিজেপি

সন্ত্রাস নিয়ে মমতাকে চাপে রাখতে শহিদ পরিবারের সদস্যদের দিল্লি নিয়ে যাচ্ছে বিজেপি

নীল বনিক, আমাদের ভারত, ২২ জুলাই: মমতার রাজ্যের রাজনৈতিক সন্ত্রাস তুলে ধরতে ফের কৌশলি রাজ্য বিজেপি। শাসকের হাতে শহীদ হওয়া ৪২টি পরিবারকে দিল্লি নিয়ে যাচ্ছে রাজ্য বিজেপি। সোমবার ৪২টি পরিবার বিজেপির রাজ্য সদর দফতর থেকে দিল্লিতে রওনা দিচ্ছেন। শিয়ালদহ স্টেশন থেকে শহীদ পরিবারের সদস্যরা এদিন দিল্লি রওনা হবেন।

দাঁড়িভিট কান্ডে নিহত দুই ছাত্র তাপস বর্মন ও রাজেশের পরিবারের সদস্যরা সোমবার দিল্লি রওনা হচ্ছেন। তারসঙ্গে রয়েছে নদীয়া, উত্তরচব্বিশ পরগনা জেলার নিহত বিজেপির পরিবারের সদস্যরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে ৪২টি শহীদ পরিবার এরাজ্যের সন্ত্রাসের চিত্র তুলে ধরবে। তারসঙ্গে বিচারের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে একটি স্মারকলিপি জমা দেবেন ৪২টি শহীদ পরিবারের সদস্যরা। দাঁড়িভিট কান্ডে নিহত এবিভিপি সদস্য তাপসের মা  মঞ্জু বর্মন বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমরা সিবিআই তদন্তের দাবি জানাব। আশাকরি প্রধানমন্ত্রী আমাদের আবেদন রাখবেন।

অন্যদিকে রাজ্যে রাজনৈতিক হিংসা বন্ধের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন করা হবে বলে জানান ৪২ টি শহীদ পরিবারের সদস্যরা জানিয়েছেন। নির্বাচনের আগে ও পরে  রাজ্যজুড়ে চলছে রাজনৈতিক হিংসা। বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে প্রাণ হারিয়েছেন বহু সাধারন মানুষ। রাজ্যে রাজনৈতিক হিংসা বন্ধ করতেই হিংসায় মৃত্যু হওয়া পরিবারের সদস্যরা সোমবার মোদির সঙ্গ কথা বলতে যাচ্ছেন। তবে প্রধানমন্ত্রীর কাছে নালিশ জানিয়ে আদৌ কি বাংলায় বন্ধ হবে হিংসা ?  প্রশ্ন রাজনৈতিক মহলের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − fourteen =