আউশগ্রামের ডোকরা শিল্পীদের পাশে দাঁড়াল পলিটেকনিক কলেজ

আমাদের ভারত, আউশগ্রাম, ২৩ জুন: লকডাউনের জেরে সঙ্কটে আউশগ্রামের ডোকরা শিল্পীরা। তাঁদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিল অভিরামপুর এনএস পলিটেকনিক কলেজ কতৃর্পক্ষ। মঙ্গলবার কলেজের পক্ষ থেকে দারিয়াপুরে ডোকরা শিল্পীদের ১২০টি পরিবারের ৪৭৩ জনের হাতের তুলে দেওয়া হল খাদ্যসামগ্রী। এদিন প্রত্যেকের হাতে ৫ কেজি চাল, ২ কেজি ডাল, সাবান, তেল ইত্যাদির সাথে একটি করে মাস্ক তুলে দেওয়া হয়। এই সাহায্য পেয়ে খুশি ডোকরাশিল্পীরা।

শিল্পী শুভ কর্মকার বলেন, কলেজ আমাদের পাশে দাঁড়ানোয় আমরা খুশি। লকডাউনের জেরে আমাদের ব্যবসা বন্ধ হয়ে গেছে। ফলে পরিবার পরিজন নিয়ে খুবই সমস্যায় পড়েছি। কিভাবে সংসার চালাবো জানি না। এই অবস্থায় কলেজের তরফে আমাদের পাশে দাঁড়ানোয় আমরা একটু স্বস্তি পেলাম।

এই বিষয়ে সংস্থার কর্ণাধার মলয় পিট বলেন, ‘সারাবছর সতীর্থ চ্যারিটেবল ট্রাস্টের পক্ষ থেকে বিভিন্ন সচেতনতা মূলক কর্মসূচি গ্রহণ করা হয়। এদিন আমরা ডোকরা পট্টির মানুষদের খাদ্যসামগ্রী দিয়ে পাশে থাকার চেষ্টা করেছি। কারণ ওখানকার শিল্পীরা লকডাউনের শুরু থেকে এখনো পর্যন্ত কর্মহীন রয়েছেন। ফলে দিন আনা দিন খাওয়া মানুষগুলি সমস্যার মধ্যে রয়েছে। তাই তাদের জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here