তৃণমূল সভাপতির নামে বেআইনি বাড়ি নির্মাণের অভিযোগ তুলে পোস্টার, চাঞ্চল্য তারকেশ্বর শহর জুড়ে

আমাদের ভারত, হুগলী, ১৯ জুন: বিদায়ী ভাইস চেয়ারম‍্যান তথা তারকেশ্বর টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতির নামে বেআইনি বাড়ি নির্মাণের অভিযোগ তুলে পোস্টার। চাঞ্চল্য তারকেশ্বর শহর জুড়ে। এই ঘটনার পিছনে দলেরই একাংশের হাত থাকতে পারে বলে জানান বিদায়ী ভাইস চেয়ারম‍্যান উত্তম কুন্ডু। তিনি বলেন, আমাকে কালিমালিপ্ত করার জন‍্য এসব করা হচ্ছে।

অন‍্যদিকে তারকেশ্বর পৌরসভার প্রশাসক স্বপন সামন্ত উত্তম কুন্ডুর এই অভিযোগ অস্বীকার করে বলেন, অনুমতির বাইরে গিয়ে বেশ কিছুটা জায়গা দখল করে বিল্ডিং করা হয়েছে। তার রিপোর্ট বিএলআরও দপ্তর থেকে আসার পরই তা ভেঙ্গে ফেলার জন‍্য অমার কাছে নোটিশ পাঠানো হয়।

এদিন সকালে তারকেশ্বরের বিভিন্ন এলাকায় দেখা যায় পোস্টারে লেখা আছে উত্তম কুন্ডুর বেআইনি নির্মাণ ভাঙ্গা হোক। বেআইনি বাড়ি তৈরির অনুমতি দেওয়ায় পৌরসভার জবাব চাই এবং বিএলআরও নোটিশ দিলেও বেআইনি বাড়ি ভাঙ্গে হচ্ছে না কেন উত্তম কুন্ডু জবাব দাও। তারকেশ্বরের চাউলপট্টি, পদ্মপুকুর, জয়কৃষ্ণবাজার, বৈদ্যবটি, চৌমাথা এলাকায় একাধিক পোস্টার
লাগানোকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে তারকেশ্বর শহর জুড়ে।

উল্লেখ্য, তারকেশ্বরের পদ্মপুকুর এলাকায় তারকেশ্বর ডিগ্রি কলেজের সামনে তৃণমূল নেতা তথা পৌরসভার বিদায়ী ভাইস চেয়ারম‍্যান উত্তম কুন্ডুর একটি বিল্ডিং নির্মাণকে কেন্দ্র করে বেশ কয়েক মাস ধরেই জল ঘোলা হচ্ছে । বিরোধীরাও এটা নিয়ে বারংবার সরব হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here