বিজয়বর্গীয়কে বাংলার দায়িত্ব থেকে সরানোর দাবিতে কলকাতাজুড়ে পোস্টার

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ১৮ জুন:
কৈলাস বিজয়বর্গীয়কে সরানোর দাবিতে কলকাতা শহর জুড়ে পোস্টার। দলীয় সদর দপ্তর থেকে এয়ারপোর্ট সব জায়গাতেই পোস্টার মেরেছেন বিজেপি কর্মীরা। রাজ্য বিজেপির কারা এই পোস্টার মেরেছেন তা এখনও পরিষ্কার নয়।

প্রসঙ্গত, বাংলায় হারের পর কৈলাস বিজয়বর্গীয়কে সরানোর দাবি উঠেছে দলের বিভিন্ন মহলে। সেই দাবি আরও জোরালো হয় মুকুল রায় তৃণমূলে যাওয়ার পর। কারণ, কৈলাস বিজয়বর্গীয়’র সঙ্গে মুকুল রায়ে খুব ভালো সম্পর্ক ছিল। রাজ্যে সব জায়গায় এই জুটিকে একসঙ্গেই দেখা যেত। দলের বর্ষীয়ান নেতা তথাগত রায় টুইট করে মমতার নাম না করে বলেছিলে, এবার কৈলাসকেও তৃণমূলে নিয়ে নিন। তিনি ব্যাঙ্গ করে লিখেছিলেন, “বোকা বেড়ালটাকেও তৃণমূলে নিয়ে নিন মমতা আন্টি, ও বন্ধুকে মিস করছে।” এছাড়া বিভিন্ন সামাজিক মাধ্যমেও বিজেপি কর্মী সর্থকরা কৈলাসের তীব্র সমালোচনা করছেন।

এবার কলকাতাজুড়ে পোস্টার মারলেন বিজেপি কর্মীরা। যে পোস্টারে বলা হয়েছে গো ব্যাক কৈলাস বিজয়বর্গীয়। এছাড়াও তৃণমূলের সঙ্গে বিজয়বর্গীয় আঁতাঁত রয়েছে বলে পোস্টারে দাবি করেছে করা হয়েছে। আজ প্রথমে বিজেপির হেস্টিংস অফিসের সামনে এই পোস্টার লক্ষ্য করা যায়। তারপর পোস্টার লক্ষ্য করা যায় দমদম বিমানবন্দরে। কৈলাস বিজয়বর্গীয় বিরুদ্ধে পোস্টার দেখা যায় বিধাননগরের কৈখালীতে। পোস্টার পড়েছে সেন্ট্রাল এভিনিউতে। এই পোস্টার নিয়ে এখনও পর্যন্ত রাজ্য বিজেপি নেতারা কোনও মন্তব্য করতে চাননি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here