তৃণমূল বিধায়কের বিরুদ্ধে সরকারি টাকা আত্মসাৎ করে কোটিপতি হওয়ার অভিযোগে পোস্টার রঘুনাথপুরে

সাথী প্রামানিক, পুরুলিয়া, ৪ ডিসেম্বর: স্থানীয় তৃণমূল বিধায়কের বিরুদ্ধে সরকারি প্রকল্পের সুযোগ সুবিধা নেওয়ার অভিযোগ তুলে পোস্টার পড়ল রঘুনাথপুরের বেড়ো গ্রামে। তাঁর বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে কোটিপতি হওয়ার অভিযোগ করা হয়েছে।

সাদা কাগজে ছাপানো এই পোস্টার দেওয়া হয়েছে
‘রঘুনাথপুর বিধানসভার দুঃখি জনগণ’ এর নামে। শিরোনামে সতর্কীকরণ করে ওই পোস্টারে বিধায়ক পূর্ণ চন্দ্র বাউরির বিরুদ্ধে সরকারি টাকার আত্মসাৎ করে কোটি পতি হওয়ার বিবরণ দেওয়া হয়েছে। নিজের, স্ত্রীর এবং আত্মীয়দের নামে চারটি বাস যেগুলি ডিভিসিকে ভাড়া দেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এছাড়া সরকারি প্রকল্প ও ঠিকাদারদের কমিশনের টাকা দিয়ে কলকাতা, আসানসোলে বিলাসবহুল ফ্ল্যাট কেনারও অভিযোগ করা হয় ওই পোস্টারে। দ্বিতীয় অংশ শীঘ্রই প্রকাশ করা হবে।

   দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ চেয়ে এলাকায় উন্নয়নের আশায় ২০১১ এবং ২০১৬ সালে ভোট দিয়ে পূর্ণ চন্দ্র বাউরিকে জিতিয়ে আনার দাবি করার সঙ্গে সঙ্গে পোস্টারে আসন্ন বিধানসভা নির্বাচনে একটিও ভোট না দেওয়ার জন্য বলা হয়েছে। জানানো হয়েছে এটা প্রথম কিস্তি।

   পোস্টারে  দিদিকে বলো কর্মসূচিকে কটাক্ষ করা হয়।  এই বিষয়ে বিধায়ক পূর্ণ চন্দ্র বাউরি নীরব থেকেছেন।  পোস্টারে লেখা অভিযোগ স্বীকার বা অস্বীকার কোনওটাই না করায় গুঞ্জন ক্রমশঃ প্রকাশ্যে ছড়িয়ে পড়ছে পুরুলিয়া জেলা জুড়ে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here