চরম নৃশংসতা! ৪ ঘন্টা ধরে লাগাতার ৪০০ বার কোপানো হয়েছে আই বি কর্মী অঙ্কিতকে

23

আমাদের ভারত,২৮ ফেব্রুয়ারি: সীমাহীন নৃশংসতা হয়েছে আইবি কর্মীর অঙ্কিত শর্মার সঙ্গে। পোস্টমর্টেমে উঠে এসেছে সেই তথ্য। লাগাতার ৪ ঘন্টা ধরে ৪০০ বার কোপানো হয়েছে অঙ্কিতের দেহ। মৃত্যুর এই নৃশংসতা শিহরিত করেছে পোস্ট মর্টেম করা চিকিৎসককেও। বিজেপি নেতা সম্বিত পাত্র প্রশ্ন তুলেছেন কেন এত ঘৃণা??

বিজেপি নেতা সম্বিত পাত্র দিল্লি হিংসা নিয়ে আইবি কর্মীর অঙ্কিত শর্মাকে খুনের ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন, তাঁর মৃত্যুর নৃশংসতা হৃদয় কাঁপিয়ে দেয়। শুক্রবার সকালে নিজের টুইটার অ্যাকাউন্টে আইবি কনস্টেবল অঙ্কিত শর্মা ফটো টুইট করে তিনি লেখেন, অঙ্কিত শর্মার পোস্টমর্টেম রিপোর্ট ভয়াবহ। দুই থেকে চার ঘণ্টা ধরে অঙ্কিতকে লাগাতার চাকু দিয়ে কোপানো হয়েছে। প্রায় চারশো বার চাকু দিয়ে আঘাত করা হয়েছে তাঁর শরীরে। অঙ্কিতের শরীরের এমন কোনও অংশ নেই যা ক্ষতবিক্ষত করা হয়নি। এই নির্মম হত্যার কথা তুলে সম্বিত লেখেন, “এত ঘৃণা কেন?”

প্রসঙ্গত উল্লেখ্য পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী অঙ্কিতের শরীরে অগণিত ছুরির ক্ষত রয়েছে। রিপোর্ট অনুযায়ী অঙ্কিতের শরীরের সমস্ত অংশে চাকু দিয়ে আঘাত করা হয়েছে। এমনকি তার অন্ত্র টেনে বের করে ফেলা হয়েছে। অঙ্কিত শর্মার দেহ যে পোস্ট মর্টেম করেছে সেই চিকিৎসক বলেন, আজ পর্যন্ত কোনও দেহে তিনি এত ক্ষত কখনো দেখেননি। অত্যন্ত নৃশংসভাবে হত্যা করা হয়েছে অঙ্কিতকে।

জানা গেছে, ঘটনার দিন অফিস থেকে ফিরে ব্যাগ রেখে অঙ্কিত বিক্ষোভকারীদের শান্ত করার জন্য বাইরে গিয়েছিলেন। কিন্তু নিজেই তিনি উন্মত্ত জনতার মাঝে পড়ে যান। চিতকার করে বলতে থাকেন, এই ভিড়ে তার অনেকগুলো পরিচিত মুখ রয়েছে। কিন্তু তবুও তাঁকে হত্যার নগ্ননৃত্য বন্ধ হয়নি। পরের দিন একটি নর্দমা থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here