ঝাড়গ্রামে প্রতিদিন চার ঘণ্টা বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

আমাদের ভারত, ঝাড়গ্রাম, ১১ ডিসেম্বর: বিদ্যুৎ সরবরাহ লাইনে শীতকালীন রক্ষণাবেক্ষণের কাজ শুরু হওয়ায় ঝাড়গ্রাম জেলার বিভিন্ন এলাকায় প্রতিদিন একটি নির্দিষ্ট সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বিজ্ঞপ্তি জারি করেছে পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থা। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে প্রতিদিন সকাল ন’টা থেকে দুপুর একটা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় চার ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

বিদ্যুৎ সরবরাহের ফিডার লাইন সংস্কারের জন্য ঝাড়গ্রাম শহরের জামদা, নতুনডিহি, বাছুরডোবা, বলরামডিহি, নুননুনগেড়িয়া, পুরাতন ঝাড়গ্রাম, বাঁধগোড়া, সেবায়তন সহ বেশ কয়েকটি এলাকায় ওই নির্দিষ্ট সময়ের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বিদ্যুৎ বন্টন সংস্থার বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বিদ্যুৎ পরিষেবার ফিডার লাইনে রক্ষণাবেক্ষণের কাজ আগামী জানুয়ারি মাস পর্যন্ত চলবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বিদ্যুৎ বন্টন সংস্থার দপ্তর সূত্রে জানানো হয়েছে, ফিডার লাইনে মঙ্গলবার থেকে কাজ শুরু হয়েছে। এজন্য গতকাল জামদা, বাছুরডোবা এলাকায় চার ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। বুধবার একইভাবে  ঝাড়গ্রামের গ্রামীণ এলাকার সেবায়তন ও বাঁধগোড়া সহ কয়েকটি জায়গায় ফিডার লাইনের কাজ হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here