ফোন করে রাজ্যের প্রাক্তন বরিষ্ঠ নেতাদের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নীল বনিক, আমাদের ভারত, ২৬ এপ্রিল: রাজ্যের প্রাক্তন বরিষ্ঠ নেতাদের ফোন করে খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার দুপুরে রাজ্যের তিন প্রাক্তন কার্যকর্তাকে ফোন করেন তিনি। রাজ্য বিজেপির প্রাক্তন রাজ্য নেতা এসএনলাম্বাকে দুপুর দুটো নাগাদ ফোন করেন। এরাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে লাম্বার সঙ্গে আলোচনা করেন প্রধানমন্ত্রী। দলের নেতারা কেমন কাজ করছেন তাও জানতে চান তিনি। প্রায় ১০ মিনিটের কথপোকথনে বরিষ্ট নেতার শারিরীক অবস্থার খোঁজ নেন প্রধানমন্ত্রী।

এসএন লাম্বা এই বিষয়ে বলেন, প্রধানমন্ত্রীর ফোন পেয়ে আমি প্রথমে অবাক হয়েছিলাম। প্রধানমন্ত্রী প্রথমেই আমাকে বলেন, আপনি অনেকদিনের সহযোদ্ধা। করোনার এমন অসময়ে আপনি কেমন আছেন বলে প্রথমে জানতে চান প্রধানমন্ত্রী। তারপরেই রাজ্যে সবকিছু ঠিকঠাক পালন হচ্ছে কিনা তাও জানতে চান তিনি।

এছাড়াও কলকাতা পুরসভার ৯৩ নং ওয়ার্ডের প্রাক্তন কর্মী রনজিৎ কর’কে সকালে ফোন করেন প্রধানমন্ত্রী। ৯০ বছরের এই বরিষ্ঠ কর্মীর প্রথমেই শারিরীক অবস্থার খোঁজ নেন প্রধানমন্ত্রী। ফোনে প্রধানমন্ত্রী তাঁকে বলেন বিজেপিকে এরাজ্যে দাঁড় করতে তাদের ভূমিকা রয়েছে। করোনার সময় কলকাতায় লকডাউন কেমন পালন হচ্ছে তাও বিস্তারিত জানতে চান। রনজিৎ কর বলেন প্রধানমন্ত্রী রাজ্যের নিচু তলার কর্মীদের কথা ভাবতে পারেন আমি তা স্বপ্নেও ভাবতে পারিনি। আমি প্রধানমন্ত্রীর এমন কাজে অভিভূত। প্রধানমন্ত্রীর এমন মানসিকতাই দেশকে এগিয়ে নিয়ে যাবে।
বিজেপির আরএক প্রাক্তন নেতা অনিন্দ্যগোপাল মিত্রকেও ফোন করে তাঁর শারীরিক অবস্থা খোঁজখবর নেন প্রধানমন্ত্রী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here