পঞ্চায়েত নিয়ে বই প্রকাশ করছেন মুকুল রায়

পঞ্চায়েত নিয়ে বই প্রকাশ করছেন মুকুল রায়

আমাদের ভারত, কলকাতা, ২৪ ফেব্রুয়ারি: পঞ্চায়েত নিয়ে বই প্রকাশ করছেন বিজেপি নেতা মুকুল রায়। দলের পঞ্চায়েত সন্মেলনে বক্তব্য রাখার সময় এই কথা জানান তিনি। বিজেপি সূত্রে জানা গিয়েছে, পঞ্চায়েত নির্বাচনে বিজেপির পঞ্চায়েত সমিতির প্রার্থীদের জিতিয়ে আনার দায়িত্ব দেওয়া হয়েছে মুকুল রায়কে।

হোলির পরেই পঞ্চায়েত নিয়ে লেখা মুকুল রায়ের বই প্রকাশ হতে চলেছে বলে দলীয় সূত্রের খবর। তার নতুন বইতে রাজ্য সরকারের উন্নয়নের পরিসংখ্যান যেমন থাকবে, তেমনি পঞ্চায়েতের উন্নয়নের জন্য কেন্দ্রীয় সরকারের বরাদ্ধ টাকার হিসেবেও থাকবে। কেন্দ্রীয় সরকারের বেশ কয়েকটি প্রকল্প রাজ্য সরকার নিজেদের বলে চালাচ্ছে বলে বিজেপির অভিযোগ। কেন্দ্রের সেই সব প্রকল্পগুলির নামের তালিকা থাকবে বিজেপি নেতার বইতে।
মুকুল রায়ের নতুন বইয়ের পরিসংখ্যানের উপর ভর করেই কর্মীরা আগামী নির্বাচনে ঝাঁপাতে চায়। তাছাড়া পঞ্চায়েত ভোটের রণকৌশল দলের সাংগঠনিক জোন অনুযায়ী স্থির হোক এমনটাই চাইছেন মুকুল রায়। কেন্দ্রীয় নেতাদের তিনি জানান, হোলি মিটলেই জোন অনুযায়ী বৈঠক শুরু করা হোক। তার জন্য প্রয়োজনে একটি কমিটি গঠন করার কথা ভাবুক দলের এরাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়।

Related Articles

2 Comments

  • Sk Azad , August 10, 2019 @ 9:12 PM

    পঞ্চায়েতে অনাস্থার সময়কাল কত?

  • Sk Azad , August 10, 2019 @ 9:15 PM

    ত্রিস্তর গ্রাম পঞ্চায়েতে প্রধান ও উপপ্রধান এর বিরুদ্ধে অনাস্থার সময়কাল কত ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + six =