করোনা যোদ্ধাদের ‘পুরুলিয়া নাগরিক মঞ্চ’র কুর্ণিশ

সাথী দাস, আমাদের ভারত, পুরুলিয়া, ১১ জুলাই: কোভিড ১৯ পরিস্থিতিতে মানুষের প্রশংসনীয় সেবার জন্য পুরুলিয়ার মেডিকেল কলেজের সুপারিনটেনডেন্ট তথা ভাইস প্রিন্সিপালকে কুর্ণিশ জানাল ‘পুরুলিয়া নাগরিক মঞ্চ’। শনিবার পুরুলিয়ার মেডিকেল কলেজে তাঁর কক্ষে গিয়ে একটি মানপত্র ও পুষ্প স্তবক তুলে দেন মঞ্চের পুরুলিয়া নাগরিক মঞ্চের পদাধিকারী ও সদস্যরা।

এই বিষয়ে মঞ্চের সম্পাদক ঋতুরাজ দে জানান, কোভিড আবহে স্বাস্থ্য বিভাগ সক্রিয় ভূমিকা পালন করেছে। চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মী থেকে শুরু করে আধিকারিকরা সবাই একটি দল হিসেবে কাজ করছেন। তাই পুরো দলের কাছেই কৃতজ্ঞ। আমরা সবাইকে শুভেচ্ছা জানাই।’

জেলাবাসীকে সুরক্ষিত রাখার জন্য সম্মান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করার কর্মসূচি আগেই শুরু করে ‘পুরুলিয়া নাগরিক মঞ্চ’। তালিকায় রয়েছে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রের মানুষজন।জেলার বিভিন্ন ক্ষেত্রের প্রতিষ্ঠিত ও বিশিষ্টজনদের নিয়ে গঠিত এই মঞ্চ করোনা আবহে জনসচেতনতা বাড়িয়ে তুলেছে এই মঞ্চ। করোনা যোদ্ধাদের উৎসাহ যুগিয়ে গিয়েছেন মঞ্চের সদস্যরা। এবার তাঁরা সম্মান ও কৃতজ্ঞতা জ্ঞাপন প্রদান শুরু করলেন। এর আগে পুরুলিয়া জেলা পুলিশ সুপার এস সিলভামুরুগনকে সম্মান প্রদান করেন। শুক্রবার পুরুলিয়া সদর মহিলা থানার ওসিকেও সম্মান জানান তাঁরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here