মদ নিষিদ্ধ ও ইন্টারনেটে পর্নো সাইট বন্ধের দাবি পুরুলিয়ায়

সাথী প্রামানিক, পুরুলিয়া, ১১ মে: মদ নিষিদ্ধ ও ইন্টারনেটে পর্ণো সাইট বন্ধের দাবি তুলে স্মারক লিপি দিল ডি এস ও, ডি ওয়াই ও, এম এস এস। পুরুলিয়ার রঘুনাথপুর থানার আই সি-র মাধ‍্যমে মুখ্যমন্ত্রীর কাছে দাবি জানিয়ে ডেপুটেশন দেয় তিন সংগঠনের প্রতিনিধিরা।

“কয়েকদিন আগে রাজ‍্য সরকার ঘোষণা করে সমস্ত মদের দোকান খোলার নির্দেশ দিয়েছে। কিন্তু আমরা মনেকরি লকডাউনের সময় যখন নিত‍্যপ্রয়োজনীয় জিনিসের দোকান ছাড়া বাকি সব কিছু যখন বন্ধ এমনকি কলকারখানাও। এই অবস্থায় মদের দোকান খুলে দেওয়ার সরকারি সিদ্ধান্ত সম্পূর্ণ জনস্বার্থবিরোধী। এরফলে কিছু অর্থ সরকারি কোষাগারে এলেও মানুষকে আরও বেশি করে মারণ ভাইরাস করোনার বিপদের মধ‍্যেই ঠেলে দেওয়া হবে” বলে স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে।

এছাড়া দাবি তোলা হয়, কোনো ভাবেই লকডাউনের সময় মদের দোকান খুলে মানুষকে করোনার বিপদের মধ‍্যে ঠেলে দেওয়া চলবে না। বরঞ্চ সরকারের উচিৎ এই পরিস্থিতিকে কাজে লাগিয়ে বিহার মিজোরামের মত এই রাজ্যেও মদ সহ অন্যান্য মাদক দ্রব্যকে সম্পূর্ণ নিষিদ্ধ করা। সাথে সাথে লকডাউনের সময় ইন্টারনেটে পর্ণোগ্রাফির ব‍্যাপক প্রসার ঘটানো হয়েছে। এই সাইটগুলোতে বন্ধে উপযুক্ত ব‍্যবস্থা গ্রহণের দাবি তোলা হয়।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্র সংগঠনের পক্ষে সৌভিক মাহাত, যুব সংগঠনের পক্ষে স্বদেশ প্রিয় মাহাত, মহিলা সংগঠনের পক্ষে বন্দনা ভট্টাচার্য্য প্রমুখ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here